ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আয়ারল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টেস্টে নেই অ্যান্ডারসন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৩ ৪:২৫:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৩ ৪:২৫:৫৬ পিএম

ক্রীড়া ডেস্ক : আয়ার‌ল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টেস্টে খেলতে পারবেন জেমস অ্যান্ডারসন। গোড়ালীর চোট থেকে পুরোপুরি সেরে না উঠায় আইরিশদের বিপক্ষে নিজেদের প্রথম টেস্টে মাঠে নামতে পারছেন না ইংলিশ এ পেসার।

চলতি মাসের শুরুতে ডান পায়ের গোড়ালীতে চোট পান অ্যান্ডারসন। তারপরও আয়ারল্যান্ডের বিপক্ষে ১৩ সদস্যের দলে জায়গা পেয়েছিলেন তিনি। বুধবার লর্ডসে একমাত্র টেস্টে আয়ার‌ল্যান্ডের মুখোমুখি হবে ইংলিশরা। এর আগে ফিটনেস নিয়ে সবুজ সংকেত না পাওয়ায় এ ম্যাচে খেলা হচ্ছে না অ্যান্ডারসনের।

আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে মর্যাদার অ্যাশেজ খেলবে ইংল্যান্ড। গুরুত্বপূর্ণ ওই সিরিজের আগে নিজেদের সেরা বোলারকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না ইংল্যান্ড। তাই আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচটি পাঁচদিনের পরিবর্তে চারদিন খেলবে ইংল্যান্ড। ওই টেস্টের আগে সোমবার দলের অনুশীলনে যোগ দেননি অ্যান্ডারসন।

আগামী ১ আগস্ট অ্যাশেজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ইংল্যান্ড। ওই ম্যাচে ইংল্যান্ডের হয়ে টেস্টে সর্বোচ্চ উইকেট শিকারী অ্যান্ডারসনকে পাওয়ার আশায় রয়েছে স্বাগতিকরা। তবে অ্যান্ডাসনকে নিয়ে আশা থাকলেও অ্যাশেজের শুরুতে খেলতে পারবেন না আরেক পেসার মার্ক উড। বিশ্বকাপ ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে সাইড স্ট্রেইনে চোট পেয়েছেন তিনি।


রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন