ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ধর্ষণের অভিযোগ থেকে মুক্ত রোনালদো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণের অভিযোগ থেকে মুক্ত রোনালদো

ক্রীড়া ডেস্ক : জুভেন্টাস সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে গত বছর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন যুক্তরাষ্ট্রের মডেল ক্যাথরিন মায়োর্গা। তবে সেই অভিযোগ থেকে মুক্তি মিলেছে রোনালদোর। সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় পর্তুগিজ তারকার বিরুদ্ধে অভিযোগ আনা হচ্ছে না। তদন্ত করতে গিয়ে পুলিশ অর্থবহ কোনো অভিযোগ পায়নি বলেও জানানো হয়।

লাস ভেগাসের প্রসিকিউটররা জানিয়েছেন, তারা পুলিশের নতুন তদন্ত রিপোর্ট পর্যবেক্ষণ করেছেন। সেখান থেকে তারা নিশ্চিত হতে পেরেছেন মায়োর্গার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয় না। তাই কোনও ধরনের অপরাধমূলক অভিযোগ আনা হচ্ছে না রোনালদোর বিরুদ্ধে।

রোনালদোর আইনজীবী পিটার ক্রিস্তিয়ানসেন অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি জানিয়েছেন রোনালদো ও মায়োর্গার মাঝে যা হয়েছিল তা দুপক্ষের সম্মতিতেই হয়েছিল। রোনালদো আগেও এ কথা জানিয়েছিলেন।

৩৪ বছর বয়সি প্রাক্তন ও শিক্ষিকা মায়োর্গার কোনও মন্তব্য অবশ্য পাওয়া যায়নি। তবে তার আইনজীবি মার্ক স্টোভেল শিকার করেছেন এই ঘটনা আদালতের বাইরে নিষ্পত্তি হওয়ার জন্য মায়োর্গাকে ৩ লাখ ৭৫ হাজার ডলার দেওয়া হয়েছে রোনালদোর পক্ষ থেকে। তিনি আরও জানিয়েছেন, এ বিষয়ে প্রচণ্ড চাপ সৃষ্টি করা হয়েছিল রোনালদোর সুনাম রক্ষার জন্য।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের এই অভিযোগটিও বেশ পুরনো। ২০০৯ সালে রোনালদোর বিরুদ্ধে মায়োর্গাকে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। লাস ভেগাস পুলিশ তখনই জানিয়েছিল, অভিযোগের প্রেক্ষিতে করা তদন্তে রোনালদোর বিরুদ্ধে কিছুই খুঁজে পায়নি তদন্তকারীরা।  


রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়