ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রথম ম্যাচেই সিটির গোল উৎসব

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১০ ৯:২৮:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১০ ১০:০৫:২৮ পিএম

ক্রীড়া ডেস্ক: প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো ব্যবহৃত হল ভিএআর প্রযুক্তি। তাতে গোল বাতিল হয়েছে ঠিকই। কিন্তু ম্যানচেস্টার সিটির গোল উৎসব থেমে থাকেনি।

প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে ৫-০ গোলে জয় পেয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। গুনেগুনে পাঁচটি গোল হজম করেছে ওয়েস্ট হ্যাম। ম্যাচের প্রথমার্ধ আর দ্বিতীয়ার্ধের লড়াইয়ে ছিল আকাশ-পাতাল পার্থক্য। প্রথমার্ধে স্বাগতিকদের সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করেছে ওয়েস্ট হ্যাম। কিন্তু দ্বিতীয়ার্ধে একচেটিয়ে খেলেছে ম্যানসিটি। ঘরের মাঠে তুলোধুনো করেছে ওয়েস্ট হ্যামের রক্ষণভাগ।

ব্রাজিলিয়ান স্টার গ্যাব্রিয়েল জেসুসের গোলে প্রথমার্ধে ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ম্যানসিটি। ওয়ালকারের বাড়ানো বলে পা ছুঁয়ে সিটির হয়ে মৌসুমের প্রথম গোলটি করেন জেসুস।

দ্বিতীয়ার্ধে ফিরে ৫১ মিনিটে ডি ব্রুনের বাড়ানো পাসে ডি বক্সের ভেতরে ফাঁকায় বল পেয়ে বাঁপায়ে শট নিয়ে লক্ষ্যভেদ করেন স্ট্যারলিং। ২ মিনিটের ব্যবধানে স্ট্যারলিং আবার গোল করেন। কিন্তু রেফারি ভিএআর প্রযুক্তির সাহায্য নেন। স্ট্যারলিং অফসাইডে থাকায় গোল বাতিল হয়ে যায়। তাতে কোনো সমস্যা হয়নি।

৭৫ মিনিটে দ্বিতীয় গোল করেন তিনি। ম্যাচের যোগ করা সময়ে করেন তৃতীয় গোল। প্রিমিয়ার লিগের অষ্টম খেলোয়াড় হিসেবে লিগের প্রথম সপ্তাহে হ্যাটট্রিক করার অনন্য রেকর্ড গড়েছেন স্ট্যারলিং। এর আগে সবশেষ ২০১০-১১ মৌসুমে চেলসির হয়ে দিদিয়ের দ্রগবা করেছিলেন হ্যাটট্রিক।

মাঝে সার্জিও অ্যাগুয়েরো ৮৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন। তাতে বিশাল জয় নিশ্চিত হয় লিগ শিরোপাধারীদের।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৯/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন