ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়নশিপ শুরু

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৩ ৫:২৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৩ ৬:১৮:০৮ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সহযোগিতায় ও ঐতিহ্যবাহী বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আজ মঙ্গলবার থেকে টাঙ্গাইল স্টেডিয়ামে শুরু হয়েছে ‘বিন্দুবাসিনী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’।

আজ সকালে টুর্নামেন্টর উদ্বোধন করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) এস এম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সালে এসএসসি পরীক্ষার্থী দেওয়া ২০টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। টুর্নামেন্ট চলবে ১৫ আগস্ট পর্যন্ত।

উদ্বোধনী দিনে জয় পেয়েছে দুরন্ত-১৬ ও অরোধ্য-১৯। দুরন্ত-১৬ প্রতিপক্ষ সৌহার্দ-০১ কে হারিয়েছে ৬-০ গোলে। আর অরোধ্য-১৯ প্রতিপক্ষ দুর্লভ-০৫ কে হারিয়েছে ২-০ গোলে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল ক্লাস অব মিলেনিয়াম-০০, অনির্বাণ-১১, অরোধ্য-১৯, দুর্লভ-০৫, সৌহার্দ-০১, প্রজ্জ্বলন-১৪, কিংবদন্তি-৪, নবারুণ-১৫, বিধ্বংসী-১৩, বায়াল বয়েজ-১২, দুর্বার-১৭, দুর্নিবার-১৮, অদম্য-১০, প্রত্যাবর্তন-২, নির্ভীক-০৭, শূন্য-০৯, প্রত্যয়ী-০৬, উদয়ন-২০, দুরন্ত-১৬ ও অ্যাট ডিগ্রি।

২০টি দল থেকে কোয়ার্টার ফাইনালে উঠবে আটটি দল। সেখান থেকে চারটি দল উঠবে সেমিফাইনালে। আর দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগীতার পাশাপাশি বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা প্রীতি ম্যাচও খেলবে।

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন