ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিয়ালে থাকছেন বেল : জিদান

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০২, ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালে থাকছেন বেল : জিদান

ক্রীড়া ডেস্ক : সেল্টা ভিগোর বিপক্ষে গ্যারেথ বেলের দুর্দান্ত পারফরম্যান্স সমর্থকসহ নজর কেড়েছে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের। তার পারফরম্যান্সে মুগ্ধ জিদান জানিয়েছেন, এবারের মৌসুমে রিয়াল ছেড়ে কোথাও যাচ্ছেন না ওয়েলস  তারকা।

মৌসুম শুরুর আগেই জিদান বলেছিলেন, এবার নাকি তার পরিকল্পনাতে নেই বেল। তাই নতুন ক্লাবের সন্ধানে ছিলেন ওয়েলস তারকা। এক সময় গুঞ্জন উঠে চাইনিজ ক্লাব জিয়াংসু সানইংয়ে যাচ্ছেন তিনি। তবে সব গুঞ্জন দূরে ঠেলে রিয়ালের হয়ে মাঠে নামতে দেখা গেছে তাকে। আর সেল্টার বিপক্ষে নজর কাড়া পারফরম্যান্সে কোচের কাছে রিয়ালে থাকার নিশ্চয়তাও পেলেন তিনি।

লা লিগায় রিয়ালের দ্বিতীয় ম্যাচে ১০০ মিলিয়ন ইউরোতে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়া ইডেন হ্যাজার্ড চোটের কারণে এই ম্যাচে ছিলেন না। তার বদলে একাদশে জায়গা করে নেন গ্যারেথ বেল। দলের প্রথম গোলে করিম বেনজেমাকে বল বানিয়ে দেন ওয়েলস ফরোয়ার্ড।

সেল্টার বিপক্ষে জয়ের পর বেলের থাকার নিশ্চয়তা দিয়ে জিদান বলেন, ‘আমরা ম্যাচের আগে দুই-তিনবার কথা বলেছিলাম। সে থাকছে বলেছিলাম। দলের সবার মতো খুব ভালো পারফরম্যান্স ছিল গ্যারেথের। সে এখন কেবল নতুন মৌসুমের খেলা নিয়ে ভাবছে। কোনও কিছুই বদলায়নি। আমরা সবাই এখন নতুন মৌসুম নিয়ে ভাবছি। এই জার্সির মর্যাদা অক্ষুণ্ন রাখতে গ্যারেথ সম্ভাব্য সেরাটা দিতে প্রস্তুত।’


রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়