ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ত্রিদেশীয় সিরিজের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ত্রিদেশীয় সিরিজের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ-জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে সেপ্টেম্বরে মাঠে গড়াবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজকে সামনে রেখে আজ মঙ্গলবার ১৭ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

দলে চারজন খেলোয়াড় রয়েছেন যাদের এখনো আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয়নি। তারা হলেন রহমানউল্লাহ গুরবাজ, শহীদুল্লাহ কামাল, ফজল নিয়াজি ও নাভীন উল হক।

দল ঘোষণার পর প্রধান নির্বাচক মোলেস বলেন, ‘আমরা অধিনায়কের চাওয়া অনুযায়ী ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৭ সদস্যের দল ঘোষণা করেছি। আমাদের সামনে দুটি গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট রয়েছে। একটি টি-টোয়েন্টি এশিয়া কাপ। অন্যটি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২০। এই দুই টুর্নামেন্টকে সামনে রেখে আমরা দলকে প্রস্তুত করতে চাই। যারা ভালো করবে তাদেরকে নির্বাচন করা হবে।’

ত্রিদেশীয় সিরিজে আফগানিস্তানের টি-টোয়েন্টি দল :

রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, মোহাম্মদ নবী, হজরতুল্লাহ জাজাই, নাজিব তারাকাই, রহমানউল্লাহ গুরবাজ, মুজিব উর রহমান, শফিকুল্লাহ শফিক, নাজিব জাদরান, শহীদুল্লাহ কামাল, করিম জানাত, গুলবাদিন নাইব, ফরিদ আহমদ মালিক, শরাফুদ্দিন আশরাফ, ফজল নিয়াজাই, দাওলাত জাদরান ও নাভীন উল হক।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ১৪ সেপ্টেম্বর জিম্বাবুয়ের মুখোমুখি হবে আফগানিস্তান। ১৫ সেপ্টেম্বর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে তারা। আর তৃতীয় ম্যাচে ২০ সেপ্টেম্বর জিম্বাবুয়ে ও ২১ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে খেলবে তারা। ফাইনাল হবে ২৪ সেপ্টেম্বর।


রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়