ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাথায় আঘাত পেয়েছেন রয়, স্ট্যান্ডবাই পোপ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ২১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাথায় আঘাত পেয়েছেন রয়, স্ট্যান্ডবাই পোপ

ক্রীড়া ডেস্ক : মঙ্গলবার অনুশীলনের সময় মাথায় আঘাত পান ইংল্যান্ডের উদ্বোধনী ব্যাটসম্যান জ্যাসন রয়। তিনি এখনো পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন। বৃহস্পতিবার তৃতীয় টেস্টের আগ পর্যন্ত পর্যবেক্ষণে থাকবেন তিনি। সবকিছু ঠিকঠাক মনে হলে তাকে নামানো হবে মাঠে। কিন্তু যদি কোনো সমস্যা দেখা দেয় সে কারণে হেডেংলি টেস্টের জন্য স্ট্যান্ডবাই হিসেবে ডাকা হয়েছে সারের ব্যাটসম্যান ওলি পোপকে।

২১ বছর বয়সী পোপ চলতি সপ্তাহে কাউন্টি চ্যাম্পিয়নশিপে হ্যাম্পশায়ারের বিপক্ষে অপরাজিত ২২১ রানের ইনিংস খেলেছেন। সে কারণেই তাকে ডাকা হয়েছে হেডেংলি টেস্টের স্ট্যান্ডবাই হিসেবে। শেষ পর্যন্ত রয় যদি খেলতে না পারে তাহলে জো ডেনলিকে ইনিংসের গোড়াপত্তন করতে পাঠানো হতে পারে। সঙ্গে থাকবেন ররি বার্নস।

২০১৮ সালে লর্ডসে ভারতের বিপক্ষে অভিষেক হয়েছিল পোপের। বাদ পড়ার আগে ট্রেন্ট ব্রিজে খেলেছিলেন তৃতীয় টেস্ট। গেল এপ্রিলে টি-টোয়েন্টি ব্লাস্টে ফেরার আগে কাঁধের ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে ছিলেন।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে মাঠে নেমে প্রথম ইনিংসে ৪ ও পরের ইনিংসে ৬৯ করেন। আর এই সপ্তাহে ওভালে ৩৩৭ বল খেলে ২২ চারে করেন ২২১ রান। গেল বছর সারের হয়ে ৭০.৪২ গড়ে ৯৮৬ রান করেছিলেন। আর সারে ডিভিশন ওয়ানের শিরোপা জিতেছিল।

এদিকে অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান স্টিভেন স্মিথ জোফরা আর্চারের করা বলে ঘাড়ে আঘাত পাওয়ার কারণে লর্ডস টেস্টের পঞ্চম দিনে খেলতে পারেননি। এমনকী তাকে তৃতীয় টেস্টের স্কোয়াডেও রাখা হয়নি।


রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়