ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৩০ বছর পর ম্যানইউকে হারালো ক্রিস্টাল প্যালেস!

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২৪ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩০ বছর পর ম্যানইউকে হারালো ক্রিস্টাল প্যালেস!

ক্রীড়া ডেস্ক : নতুন মৌসুমের তৃতীয় ম্যাচে এসেই হোঁচট খেল ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে তারা ক্রিস্টাল প্যালেসের কাছে হেরে গেছে ২-১ ব্যবধানে। যা ক্রিস্টালের বিপক্ষে ওল্ড ট্রাফোর্ডে ৩০ বছর পর লিগ ম্যাচে তাদের হার। সবশেষ ১৯৮৯ সালে ঘরের মাঠে ক্রিস্টালের বিপক্ষে হেরেছিল রেডে ডেভিলসরা।

ঘরের মাঠে ম্যাচের ৩০ মিনিটে পিছিয়ে পরে ম্যানেইউ। এ সময় ক্রিস্টালের জর্ডান আইয়্যু গোল করে এগিয়ে নেন ক্রিস্টালকে। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ক্রিস্টাল প্যালেস। বিরতির পর ৭০ মিনিটে গোল শোধ দেওয়ার দারুণ সুযোগ পেয়ছিল ম্যানইউ। কিন্তু পেনাল্টি থেকে গোল আদায় করে নিতে ব্যর্থ হন মার্কাস রাশফোর্ড।

তার ব্যর্থতার পর ৮৯ মিনিটে ড্যানিয়েল জেমস গোল করে ওল্ড টাফোর্ডের দর্শকদের সিট থেকে উঠে দাঁড়ানোর সুযোগ করে দেন। অবশ্য সেই উচ্ছ্বাস বেশিক্ষণ স্থায়ী হয়নি। ম্যাচের যোগ করা সময়ে (৯০+৩) ক্রিস্টাল প্যালেসের প্যাট্রিক ফন আনহোল্ট গোল করে ম্যানইউর সমর্থকদের উল্লাসে পানি ঢেলে দেন। শেষ পর্যন্ত ম্যানইউর মাঠে ২-১ ব্যবধানে স্মরণীয় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এদিকে দিনের অপর ম্যাচে মৌসুমের প্রথম জয় পেয়েছে চেলসি। তারা নরউইচ সিটিকে হারিয়েছে ৩-২ গোলের ব্যবধানে। চেলসির এমন জয়ে জোড়া গোল করেছেন ট্যামি আব্রাহাম। অপর গোলটি করেছেন ম্যাসন মাউন্ট। নরউইচের হয়ে একটি গোল করেছেন টোড ক্যান্টওয়েল। অপর গোলটি করেছেন টেমু পুকি।


রাইজিংবিডি/ঢাকা/২৪ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়