ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাগরিক টিভি, ইনকিলাব, যুগান্তর ও ডেইলি সানের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাগরিক টিভি, ইনকিলাব, যুগান্তর ও ডেইলি সানের জয়

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ এর দ্বিতীয় দিনে নাগরিক টিভি, বার্তা ২৪, ইনকিলাব, আলোকিত বাংলাদেশ, আজকালের খবর, যুগান্তর ও ডেইলি সান জয় পেয়েছে।

আজ রোববার ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে আব্দুল্লাহ শাফীর হ্যাটট্রিক  ঢাকা টাইমসকে ৩-০ গোলে পরাজিত করে নাগরিক টিভি। ম্যাচসেরা হন আব্দুল্লাহ শাফী। অন্য ম্যাচে আমাদের অর্থনীতিকে ৪-১ গোলে হারায় ইনকিলাব। ম্যাচসেরার পুরস্কার পান ইয়াছিন রানা।

আজকালের খবর ও সারাবাংলা ডটনেটের মধ্যকার ম্যাচটিতে আজকালের খবর টাইব্রেকারে ২-০ ব্যবধানে জয় পায়। বিজয়ী দলের জাকির হোসাইন ম্যাচসেরা হন। দিনের ৬ষ্ঠ ম্যাচে দৈনিক যুগান্তর ২-০ গোলে আমার সংবাদকে পরাজিত করে। যুগান্তরের সাদ্দাম হোসেন ইমরান ম্যাচসেরার পুরস্কার পান। এদিকে প্রতিপক্ষ মাঠে না আসায় ওয়াক ওভার লাভ করে বার্তা ২৪, আলোকিত বাংলাদেশ ও ডেইলি সান।

আগামীকাল সোমবার সকাল ৯টা ৪৫ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলোতে মুখোমুখি হবে কালের কন্ঠ-দ্য ইন্ডিপেন্ডেন্ট, মানবজমিন-জাগোনিউজ, এটিএন বাংলা-ভোরের কাগজ, এসএ টিভি-আজকালের খবর, আরটিভি-যুগান্তর ও আমাদের সময়-ডেইলি সান।

এবারের আসরে ৪০টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে ৪০ দল ৮টি গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ৩০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রত্যেকটি দল প্রতি ম্যাচে ১ হাজার টাকা করে ম্যাচ ফি পাবে। আর গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচের ম্যাচসেরা খেলোয়াড় ক্রেস্ট পাবেন। কোয়ার্টার ফাইনাল থেকে প্রতিটি ম্যাচের ম্যাচসেরা যিনি হবেন তিনি ক্রেস্টের পাশাপাশি ওয়ালটনের সামগ্রী পাবেন। যিনি টুর্নামেন্ট সেরা ও ফাইনালের সেরা খেলোয়াড় হবেন তারা ক্রেস্ট ও ওয়ালটনের সামগ্রী পাবেন।

টুর্নামেন্টের-
গ্রুপ- ‘এ’ তে রয়েছে: ১. আমাদের সময় ২. ডেইলি সান ৩.বাংলাদেশ পোস্ট ৪.বাংলা ট্রিবিউন ৫. চ্যানেল২৪।

গ্রুপ-‘বি’ তে : ১. এটিএন বাংলা ২. সময়ের আলো ৩. ভোরের কাগজ ৪. রাইজিংবিডি ডটকম ৫. জনকন্ঠ।

গ্রুপ ‘সি’ তে : ১. বাংলাভিশন ২. নয়া দিগন্ত ৩. বাংলাদেশের খবর ৪. ইনকিলাব ৫. আমাদের অর্থনীতি।

গ্রুপ ‘ডি’ তে : ১. চ্যানেল আই ২. কালের কন্ঠ ৩. দ্য ইন্ডিপেন্ডেন্ট ৪. মানবজমিন ৫. জাগোনিউজ২৪।

গ্রুপ ‘ই’ তে :  ১. এসএ টিভি ২. আজকালের খবর ৩. সারাবাংলা.নেট ৪. বাংলাদেশ টেলিভিশন ৫. বিডিনিউজ২৪.কম।

গ্রুপ ‘এফ’ রয়েছে : ১. আরটিভি ২. আমার সংবাদ ৩. যুগান্তর ৪. এটিএন নিউজ ৫. বাংলাদেশ প্রতিদিন।

গ্রুপ ‘জি’ তে : ১. জিটিভি ২. বার্তা ২৪ ৩. ইত্তেফাক ৪. আলোকিত বাংলাদেশ ৫. বাসস।

গ্রুপ ‘এইচ’ এ : ১. এনটিভি ২. নাগরিক টিভি ৩. ঢাকা টাইমস ৪. সংগ্রাম ৫. জাগরণ।


রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়