ঢাকা, শুক্রবার, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফের বার্সায় নেইমার

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৯ ৮:৩১:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩০ ৯:৩০:৫০ এএম

ক্রীড়া ডেস্ক: শেষ হলো নেইমারের ট্রান্সফার নাটক। বার্সেলোনা শেষ পর্যন্ত পিএসজির মন গলাতে পারল।

পুরনো ঠিকানায় ফিরছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার। চলতি মৌসুম থেকেই তাকে দেখা যাবে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। ফ্রান্সের ক্লাব পিএসজি থেকে বার্সেলোনায় ফিরছেন নেইমার। ২০১৭ সালে রেকর্ড ২০০ মিলিয়ন পাউন্ডে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়েছিলেন নেইমার। দুই বছর পিএসজিতে থাকার পর নেইমারের ফিরছেন বার্সেলোনায়।

শেষ একমাস ধরেই চলেছে নেইমারের ট্রান্সফার নাটক। আসলে পুরো ঘটনাকে বলতে হবে মেগাসিরিয়াল। স্কাই স্পোর্টস ইতালির মতে পিএসজির সঙ্গে বার্সেলোনার চুক্তি পাকাপাকি হয়েছে। দুবার বার্সেলোনার অফার ফিরিয়ে দেওয়ার পর তৃতীয়বারে বার্সেলোনা পিএসজির মন গলাতে পেরেছে। তবে শেষ অফারটি কি ছিল তা এখনও নিশ্চিত করতে পারেনি আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

দুই পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসবে শীঘ্রই। সোমবার শেষ হচ্ছে ট্রান্সফারের সময়সীমা। কিছুদিনের মধ্যে বার্সেলোনায় যোগ দেবেন নেইমার। ন্যু ক্যাম্পে তার সঙ্গে দুই বছরের চুক্তি করবে বার্সেলোনা।

নেইমার পিএসজি ছাড়তে চাচ্ছেন, এমন কথা গণমাধ্যমে আসার পর সবার আগে আগ্রহ দেখায় বার্সেলোনা। নেইমারের জন্য বার্সেলোনা শুরুতেই দারুণ অফার করেছিল। নেইমারের বিনিময়ে ১৫০ মিলিয়ন ইউরো আর ফিলিপ কৌতিনহোকে দেওয়ার প্রস্তাব করেছিল বার্সেলোনা। তাদের অফার ফিরিয়ে দেয় পিএসজি। তাদের দ্বিতীয় অফারটি ছিল এরকম, এ মৌসুমে ধারে নেওয়ার জন্য ৪০ মিলিয়ন ইউরো দেওয়া হবে।  আগামী মৌসুমে দেওয়া হবে ১৫০ মিলিয়ন ইউরো।  সব মিলিয়ে ১৯০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু পিএসজি তাতেও রাজি হয়নি।

পিএসজি ২৫০ মিলিয়ন ইউরো দাবি করে বসে ছিল। মাঝে তারা রিয়াল মাদ্রিদের অফারও ফিরিয়ে দেয়। ১০০ মিলিয়ন ইউরোর পাশাপাশি গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ ও কেইলর নাভাসকে দিতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু রিয়াল মাদ্রিদের লোভনীয় অফারও ফিরিয়ে দেয় পিএসজি।


রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন