ঢাকা     বুধবার   ১২ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৮ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

‘ও ভাই’ সিরিজের টিকিট মিলবে ১০০ থেকে ২০০০ টাকায়

38 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ১১ সেপ্টেম্বর ২০১৯  
 ‘ও ভাই’ সিরিজের টিকিট মিলবে ১০০ থেকে ২০০০ টাকায়

ক্রীড়া প্রতিবেদক : জিম্বাবুয়ে-আফগানিস্তান-বাংলাদেশকে নিয়ে শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘ও ভাই’ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। মিরপুর শের-ই-বাংলা ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার থেকে পাওয়া যাবে ম্যাচের টিকিট।  মিরপুর ইনডোর স্টেডিয়ামে সকাল ৯টা ৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

হাতের নাগালেই টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি।  টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা।  সর্বোচ্চ ২০০০ টাকা।  বিসিবি হসপিটালিটি বক্সের টিকিটের দাম ২০০০ টাকা।  এছাড়া গ্রান্ডস্ট্যান্ড ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে  ১০০০ ও  ৫০০ টাকা।  স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম পাশের শহীদ জুয়েল ও মোস্তাক স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা করে।  এছাড়া সাউদার্ন, নর্দান ও ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য যথাক্রমে ১৫০, ১৫০ ও ১০০ টাকা।

বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজের পর্দা উঠবে।  পরদিন একই মাঠে খেলবে আফগানিস্তান ও জিম্বাবুয়ে।  ১৫ সেপ্টেম্বর ঢাকায় শেষ ম্যাচ বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে।  বন্দরনগরী চট্টগ্রামে ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ ও জিম্বাবুয়ে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে।  এরপর ২০ ও ২১ সেপ্টেম্বর খেলবে আফগানিস্তান-জিম্বাবুয়ে ও বাংলাদেশ-আফগানিস্তান।  ২৪ সেপ্টেম্বর মিরপুরে হবে ফাইনাল ম্যাচ।

সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

 

রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৯/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়