ঢাকা, সোমবার, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেষ টেস্টে ইংল্যান্ড দলে নেই রয়-ওভারটন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১১ ১০:০৪:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১১ ১০:০৪:৫৫ পিএম

ক্রীড়া ডেস্ক : বৃহস্পতিবার থেকে ওভালে শুরু হবে অ্যাশেজ সিরিজের শেষ টেস্ট। আর এই টেস্টের সেরা একাদশ থেকে বাদ পড়েছেন ইংল্যান্ডের ব্যাটসম্যান জ্যাসন রয়। তার পাশাপাশি বাদ দেওয়া হয়েছে বোলার ক্রেইগ ওভারটনকেও।

তাদের দুজনের পরিবর্তে একাদশে এসেছেন অলরাউন্ডার স্যাম কুরান ও ক্রিস ওকস। ওল্ড ট্রাফোর্ড টেস্টে কাঁধের ইনজুরিতে পড়া বেন স্টোকস এখনো বল করার জন্য পুরোপুরি সেরে ওঠেননি। সে কারণে শেষ টেস্টে তিনি বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে খেলবেন।

অবশ্য ইংল্যান্ড দল থেকে রয়ের বাদ পড়াটা বিস্ময়কর কিছু নয়। অ্যাশেজ সিরিজের প্রথম চার টেস্টের ৮ ইনিংসে তিনি মাত্র ১১০ রান করেছেন। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস খেলেছেন ৩১ রানের।

২-১ ব্যবধানে অ্যাশেজ সিরিজে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। শেষ টেস্টে তাদের একাদশেও একটি পরিবর্তন আনা হয়েছে। ত্রাভিস হেডের পরিবর্তে মিচেল মার্শ এসেছেন দলে।

২০০১ সালের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজে হার এড়ানোর চেষ্টা করছে ইংল্যান্ড। শেষ টেস্টে ড্র করতে পারলেই ১৮ বছর পর ইংল্যান্ডের মাটিতে অ্যাশেজ সিরিজ জিতবে অজিরা।

ইংল্যান্ডের স্কোয়াড :

জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ড ব্রড, ররি বার্নস, জস বাটলার, স্যাম কুরান, জো ডেনলি, জ্যাক লিচ, বেন স্টোকস ও ক্রিস ওকস।


রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন