ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জাতীয় ক্রিকেট লীগের খেলা নিয়ে অনিশ্চয়তা

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় ক্রিকেট লীগের খেলা নিয়ে অনিশ্চয়তা

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল বৃহস্পতিবার ওয়ালটন জাতীয় ক্রিকেট লীগ-২০১৯ এর দুটি ম্যাচ খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। খেলোয়াড়দের চলমান ধর্মঘটের কারণে এখনো কক্সবাজার এসে পৌঁছায়নি চারটি দলের খেলোয়াড়রা।

বুধবার দুপুরে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও একাডেমী মাঠে গিয়ে দেখা যায়, প্রাকটিসের জন্য কোনো খেলোয়াড় মাঠে আসেনি। দুটি মাঠের উইকেট, প্রাকটিস গ্রাউন্ড ঢাকা রয়েছে।

স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার আহসানুল হক বাহার জানান, বৃহস্পতিবার সকালে জাতীয় ক্রিকেট লীগের ঢাকা বিভাগ বনাম খুলনা বিভাগ এবং রাজশাহী বিভাগ বনাম রংপুর বিভাগের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। যার জন্য একাডেমী মাঠ ও মূল মাঠ পুরোপুরি প্রস্তুত। খেলা অনুষ্ঠিত হবে কিনা এ ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি কোনো উত্তর দেননি। বুধবার সকালে চারটি টিমের ২০ জনের মতো খেলোয়াড় প্রাকটিস করেছে বলে তিনি জানান।

এদিকে, খেলোয়াড়দের খোঁজে হোটেলে গেলেও কোনো খেলোয়াড়কে দেখা যায়নি। আর চারটি টিমের কর্মকর্তাদের দেখা গেলেও তারা কেউ ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তবে রাতের মধ্যে সব ঠিক হয়ে যাবে বলে জানান টিমের কর্মকর্তারা।


কক্সবাজার/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়