ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাবরের ক্যামিও ইনিংসে পানি ঢালল বৃষ্টি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ৩ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাবরের ক্যামিও ইনিংসে পানি ঢালল বৃষ্টি

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন পাকিস্তানের নতুন অধিনায়ক বাবর আজম। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৩৮ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫৯ রানের ক্যামিও ইনিংস খেলেন। এরপর অ্যারোন ফিঞ্চ ১৬ বলে ৫ চার ও ২ ছক্কায় অপরাজিত ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন। কিন্তু তাদের এই ইনিংস দুটিতে পানি ঢেলে দিয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়েছে।

সিডনিতে স্থানীয় সময় সকালে পাকিস্তান টস হেরে ব্যাট করতে নামে। ১২.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৮ রান করার পর বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। বৃষ্টি থামার পর আবার খেলা শুরু হয়। অবশ্য কার্টেল ওভারে। ২০ ওভারের ম্যাচ নেমে আসে ১৫ ওভারে। ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৭ রান তোলে পাকিস্তান। ব্যাট হাতে অধিনায়ক বাবর আজম ৫৯ রান করেন। ৩১ রান করেন মোহাম্মদ রিজওয়ান। আর ১১টি রান আসে আসিফ আলীর ব্যাট থেকে।

এরপর ১০৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। অ্যারোন ফিঞ্চের ১৬ বলের ৩৭ রানের ঝোড়ো ইনিংসে ভর করে তারা ৩.১ ওভারেই তুলে ফেলে ৪১ রান। এরপর আবারো বৃষ্টি নামে। এই বৃষ্টি চলতে থাকে থেমে থেমে। ম্যাচ আবার শুরু করার জন্য স্থানীয় সময় বিকেল ৫টা ৪৭ মিনিট পর্যন্ত অপেক্ষা করা হয়। কিন্তু বৃষ্টি থামেনি। তাই ৫টা ৫১ মিনিটে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়