ঢাকা, বুধবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফাইনালে চীন ও ভারত

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৭ ৮:০৮:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-০৭ ৮:০৮:২০ পিএম

‘ওয়ালটন রেফ্রিজারেটর ৩৩তম আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতা-২০১৯’ এর ফাইনাল আগামীকাল শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হবে। এবারের এই প্রতিযোগিতার মেয়েদের এককের ফাইনালে উঠেছে চীন। ফাইনালের দুইজন প্রতিযোগীই চীনের। অন্যদিকে পুরুষ এককের ফাইনালে উঠেছে ভারত। এখানে দুজনই ভারতের। ছেলেদের দ্বৈতের ফাইনালে উঠেছে ভারতের দুজন এবং চীন-ইন্দোনেশিয়ার দুজন। এদিকে মেয়েদের দ্বৈতের ফাইনালে ওঠা দুটি দলই চীনের।

আগামীকাল বিকেলে ফাইনাল অনুষ্ঠিত হবে। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি মো. শাহরিয়ার আলম, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন) এস এম জাহিদ হাসান। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ।

এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশসহ ৯টি দেশের ৪৫ জন ছেলে ও মেয়ে টেনিস খেলোয়াড়রা অংশ নিয়েছে। তার মধ্যে ছেলে ২৪ জন এবং মেয়ে ২১ জন। টুর্নামেন্টে অংশ নেওয়া দেশগুলো হল স্বাগতিক বাংলাদেশ, ভারত, যুক্তরাষ্ট্র, ইন্দোনেশিয়া, নেপাল, জাপান, মালয়েশিয়া, চাইনিজ তাইপে ও চীন।

এর আগে ২০১৫, ২০১৬ ও ২০১৮ সালে এই আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় ছিল ওয়ালটন গ্রুপ।

এই প্রতিযোগিতায় সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পেপার রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন