ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মার্সেল রেফ্রিজারেটর কাপ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৩০ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল রেফ্রিজারেটর কাপ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন

শুক্রবার প্রতিযোগিতায় অংশ নেওয়া বডিবিল্ডারদের ওজন গ্রহণের মধ্য দিয়ে শুরু হয় ‘পঞ্চম মার্সেল রেফ্রিজারেটর কাপ শরীরগঠন প্রতিযোগিতা- ২০১৯।’ আজ শনিবার হয়েছে উদ্বোধন। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে শুরু হয় প্রি-জাজিং।

এ নিয়ে পঞ্চমবারের মতো এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিয়েছে ওয়ালটন গ্রুপ। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১ ডিসেম্বর পর্যন্ত।

এবারের এই প্রতিযোগিতায় ৬০টি ক্লাব, সংস্থা ও জিমনেসিয়ামের প্রায় ২৫০ জন বডিবিল্ডার অংশ নিয়েছেন। রোববার বিকেল ৩টা ৩৫ মিনিট থেকে ৫টা ৫ মিনিট পর্যন্ত চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

এক লাখ ৮০ হাজার টাকার এই প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রতিটি ওজন শ্রেণির প্রথম থেকে তৃতীয় স্থান অর্জকারীদের ট্রফি, মেডেল, সনদপত্র ও অর্থ পুরস্কার দেওয়া হবে। চতুর্থ থেকে ষষ্ঠ স্থান অর্জকারীদের ট্রফি ও সনদপত্র। ও অর্থ পুরস্কার দেওয়া হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়