ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘বরখাস্ত না করলে আমি ম্যানসিটিতে থাকব’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪১, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বরখাস্ত না করলে আমি ম্যানসিটিতে থাকব’

টানা দুইবার প্রিমিয়ার লিগ শিরোপা জেতা ম্যানচেস্টার সিটি এবার শিরোপা দৌড় থেকে প্রায় ছিটকে গেছে। রোববার রাতেও শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে ২-২ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে দলটি।

এ মুহূর্তে লিভারপুল থেকে এক ম্যাচ বেশি খেলে ১৩ পয়েন্ট পিছিয়ে আছে দলটি। ২২ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৬১ আর ম্যানসিটির ২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট। দলের এ অবস্থায় শিরোপার আশা না করে বরং চ্যাম্পিয়নস লিগে নিজেদের টিকিয়ে রাখার লক্ষ্য ঠিক করছে সিটি কোচ পেপ গার্দিওলা।

ম্যাচ শেষে পয়েন্ট খোয়ানো নিয়ে এ কোচ বলেন, ‘আমরা জয়ের জন্য সব চেষ্টা করেছি। কিন্তু শেষ পর্যন্ত ড্র নিয়ে দুই পয়েন্ট খুইয়েছি।’ দলের লক্ষ্য সম্পর্কে বলতে গিয়ে আরো যোগ করেন, ‘সামনের চ্যাম্পিয়নস লিগে নিজেদের রাখতে সেরা চারের মধ্যে থাকতে হবে আমাদের। এখনো অনেক খেলা বাকি। আমাদের ধারাবাহিক ভাবে ভালো খেলতে হবে।’

গত মৌসুমে রেকর্ড পয়েন্ট নিয়ে শিরোপার স্বাদ পেয়েছিল গার্দিওয়ালার ম্যানসিটি। পুরো মৌসুমে ম্যাচ হেরেছে মাত্র ৪টি। অথচ এবার এখন পর্যন্ত হার দেখেছে ৫টি। এদিকে ২০২১ সালে ম্যানসিটির সঙ্গে চুক্তি শেষ বার্সেলোনার সাবেক কোচের। ম্যানসিটির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে নতুন কোনো ক্লাবে কি চুক্তিবদ্ধ হবেন গার্দিওয়ালা?

এমন প্রশ্নের জবাবে ৪৯ বছর বয়সী কোচ বলেন, ‘আমি কোথাও যাচ্ছি না। দলের অবস্থা আরো খারাপ হলেও না। কোনো ম্যানেজার সবসময় জেতেনা। আমি এ খেলোয়াড়দের সঙ্গে কাজ করে আনন্দ পাচ্ছি। আমরা কিছু ম্যাচ হেরেছি। আর আমাদের এ জন্য কাজ করতে হবে। তবে আমি বলতে পারি, আমাকে ক্লাব বরখাসস্ত না করলে আমি কোথাও যাচ্ছি না।’

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়