ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রোনালদোকে ছাড়াই জিতল জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোকে ছাড়াই জিতল জুভেন্টাস

ইতালিয়ান সিরি’আ লিগে টানা দশ ম্যাচে গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোববার রাতে তাকে ছাড়াই পয়েন্ট টেবিলের তলানির দল ব্রেসিয়ার বিপক্ষে মাঠে নামে জুভেন্টাস। অবশ্য সিআর৭ না খেললেও জয় তুলে নিতে সমস্যা হয়নি তুরিনের ওল্ড লেডিদের। দশজনের ব্রেসিয়াকে তারা হারিয়েছে ২-০ ব্যবধানে। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি আবার দখলে নিয়েছে সাদা-কালো শিবির।

ম্যাচের ৩৭ মিনিটের মাথায় ব্রেসিয়ার স্ট্রাইকার ফ্লোরিয়ান দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় তারা। সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ৩৮ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। এ সময় ফ্রি কিক থেকে গোল করেন পাওলো দিবালা। বিরতির পর ৭৫ মিনিটে হুয়ান কুয়ারদাদো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। তাকে গোলে সহায়তা করেন মাতুইদি।

দুই গোলের পর জুভেন্টাসের সমর্থকরা সুযোগ পেয়েছিল জর্জিও কিয়েলিনির নামে গলা ফাটানোর। গেল আগস্টে ইনজুরিতে পড়েছিলেন তিনি। ছয় মাস পর গতকাল জুভেন্টাসের হয়ে মাঠে নামেন। যদিও এরপর আর গোল ব্যবধান বাড়াতে পারেনি তারা।

এই জয়ে ২৪ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে জুভেন্টাস। সমান ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে লাৎসিও রয়েছে দ্বিতীয় স্থানে। ২৪ ম্যাচ থেকে ব্রেসিয়ার সংগ্রহ ১৬ পয়েন্ট। তারা রয়েছে টেবিলের ১৯তম অবস্থানে।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়