ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফাইনালে সেনা ও নৌবাহিনী

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফাইনালে সেনা ও নৌবাহিনী

‘ওয়ালটন স্মার্ট টিভি বঙ্গবন্ধু শহীদ স্মৃতি হকি টুর্নামেন্ট-২০২০’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ সেনাবাহিনী। আগামী বৃহস্পতিবার বিকেল ৩টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে দল দুটি।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

গ্রুপ পর্বের ৩ ম্যাচের তিনটিতেই জিতে নৌবাহিনী পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে ফাইনালে নাম লেখায়। অন্যদিকে ৩ ম্যাচের ২ টিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে ফাইনালে উঠেছে উঠেছে সেনাবাহিনী। ৩ ম্যাচের একটিতে জিতে বাংলাদেশ বিমান বাহিনী ও ৩ ম্যাচের কোনোটিতেই না জিতে বাংলাদেশ পুলিশ গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে।

আজ গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনী ৪-২ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। দিনের অপর ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয় বাংলাদেশ নৌবাহিনী ও সেনাবাহিনীর মধ্যে। শেষ পর্যন্ত নৌবাহিনী ৩-২ গোলে জয় পায়।

নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ৪-৩ গোলে হারায় বাংলাদেশ বিমান বাহিনীকে। আর দ্বিতীয় ম্যাচে ৭-১ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। বাংলাদেশ নৌবাহিনী প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশকে ৫-০ গোলে হারায়। আর দ্বিতীয় ম্যাচে ৬-১ গোলে হারায় বাংলাদেশ বিমান বাহিনীকে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ।

চারটি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল ফাইনালে উঠেছে।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে, অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।


ঢাকা/আমিনুল/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়