ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১২ গোলে জিতল বসুন্ধরা!

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৫, ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১২ গোলে জিতল বসুন্ধরা!

আজ শনিবার থেকে মাঠে গড়িয়েছে নারী ফুটবল লিগ। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে উদ্বোধনী দিনে মুখোমুখি হয় শক্তিশালী বসুন্ধরা কিংস ও বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাব। প্রত্যাশিত জয়টিই পেয়েছে বসুন্ধরা। তারা ১২-০ গোলে উড়িয়ে দিয়েছে আনোয়ারাকে। প্রথমার্ধে এগিয়ে ছিল ৫-০ গোলে।

জাতীয় নারী ফুটবল দলের একঝাক ফুটবলার নিয়ে গড়া বসুন্ধরার হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেছেন কৃষ্ণা রানী সরকার। তিনি ম্যাচের ৪, ১১, ৫৫ ও ৯০ মিনিটে গোল চারটি করেন। হ্যাটট্রিক করেছেন জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন। তিনি ম্যাচের ১, ৪৬ ও ৬৩ মিনিটে গোল তিনটি করেন। জোড়া গোল করেছেন জাতীয় দলের মিডফিল্ডার মিসরাত জাহান মৌসুমী (৪০ ও ৪১)। একটি করে গোল করেছেন শিউলি আজিম (৫৭), নার্গিস খাতুন (৮৩) ও মারিয়া মান্ডা (৮৭)।

সাড়ে আট বছর পর মাঠে গড়ানো নারী ফুটবল লিগে আগামীকাল দুটি ম্যাচ রয়েছে। প্রথম ম্যাচে কুমিল্লা ইউনাইটেড মুখোমুখি হবে জামালপুর কাচারিপাড়া একাদশের। দ্বিতীয় ম্যাচে সিলেটের এমকে গ্যালাক্টিকো ফুটবল ক্লাবের মোকাবেলা করবে নাসরিন স্পোর্টস একাডেমি।

এবারের লিগে মোট সাতটি মহিলা ফুটবল দল অংশ নিয়েছে। দলগুলো হল- বসুন্ধরা কিংস, বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাব, কুমিল্লা ইউনাইটেড, জামালপুর কাচারিপাড়া একাদশ, স্পার্টান এমকে গ্যালাকটিকো সিলেট এফসি, এফসি উত্তরবঙ্গ এবং নাসরিন স্পোর্টস একাডেমি।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়