ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ম্যানসিটি ও বার্সা ম্যাচের আগে ছিটকে গেছেন হ্যাজার্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৯, ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানসিটি ও বার্সা ম্যাচের আগে ছিটকে গেছেন হ্যাজার্ড

চোটের জন্য প্রায় দুই মাস মাঠের বাইরে ছিলেন রিয়াল মাদ্রিদের বেলজিয়ান স্ট্রাইকার এডেন হ্যাজার্ড। ফিরলেন দুই ম্যাচ হয়নি। তবে সবুজ ক্যানভাস থেকে আবার বিরতি নিতে হচ্ছে তাকে। কারণ আবার পেলেন চোট।

আজ রাতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচ রিয়াল মাদ্রিদের। চারদিন পর বার্সেলোনার বিপক্ষে লা লিগায় মহারণ। তবে চোটের কারণে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে ছিটকে গেছেন এ তারকা ফুটবলার। চোটাগ্রস্ত হ্যাজার্ড হয়ত এ মৌসুমে আর মাঠে নামতে পারবেন না বলে ধারণা করছেন লস ব্লাঙ্কোসদের কোচ জিনেদিন জিদান। কবে নাগাদ ফিরবেন সে বিষয়েও সঠিক কোনো ধারণা নেই রিয়ালের এ কোচের।

চলতি মৌসুমে চেলসি থেকে ৮৯ মিলিয়ন ইউরোতে রিয়ালে পাড়ি জমান বেলজিয়ান স্ট্রাইকার হ্যাজার্ড। তবে লস ব্লাঙ্কোসদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয় ২৯ বছর বয়সী এ তারকা। সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ১ গোল করতে সমর্থ হয়। তার উপর ইনজুরি তো আছেই। গত নভেম্বরে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে পিএসজির বিপক্ষে ২-২ গোলে ড্র করে রিয়াল। সে ম্যাচে ইনজুরিতে পড়ে দুই মাস মাঠের বাইরে ছিলেন হ্যাজার্ড।

চোট কাটিয়ে দলে ফেরার পর শনিবার লেভান্তের মাঠে ১-০ গোলে হারের ম্যাচে ৬৭ মিনিটে চোটে পড়ে আবার মাঠ ছাড়েন হ্যাজার্ড। ক্লাব কর্তৃপক্ষ জানায়, ২৯ বছর বয়সী এই বেলজিয়ানের ডান পায়ের গোড়ালির গাঁটে চিড় ধরা পড়েছে। আজ রাত দুইটায় চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে রিয়াল। আর ২ মার্চ লিগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে তারা। মৌসুমের শেষে গুরুত্বপূর্ণ এমন অনেক ম্যাচই মিস করবেন হ্যাজার্ড।

ম্যানসিটির বিপক্ষে ম্যাচের আগে হ্যাজার্ডকে নিয়ে জিদান বলেন, ‘তার এ মৌসুম শেষ হয়ে গেছে কিনা সেটা আমি বলতে পারবো না। তবে আমি আশা করি সেটি না হোক। তার অপারেশন করতে হবে কিনা সেটি আমি বলতে পারবো না। কারণ সেটা আমার সেক্টর নয়। তবে আমি বলতে পারি, সে ভালো নেই।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়