ঢাকা, বৃহস্পতিবার, ১৯ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

মিরাজের বাসায় চুরি

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ৯:৪২:৪১ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৭ ১০:১২:০৪ এএম

ঢাকা টেস্ট জিতে ঘরে ফিরে বড়সড় ধাক্কা খেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

মিরাজের ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটেছে। স্ত্রীকে নিয়ে মিরপুরের বিজয় রাকিন সিটির ১০ তলার ফ্ল্যাটে থাকেন মিরাজ। খুব বেশিদিন হয়নি ফ্ল্যাটটি কিনেছেন। অল্প অল্প করে ঘর গোছানো শুরু করেছেন।

কিন্তু এর মধ্যে ঘটে গেল লঙ্কাকাণ্ড। ঢাকা টেস্ট চলার সময় স্বস্ত্রীক টিম হোটেলে ছিলেন মিরাজ। ওই সময়ে তার বাসায় চুরির ঘটনা ঘটে। মিরাজ জানালেন, বাসা থেকে টাকা-পয়সা ও অলংকার চুরি হয়েছে। ‘নগদ টাকা, ইউএস ডলার, সোনার গয়না, ডায়মন্ডের রিং চুরি হয়ে গেছে। কিভাবে যে চোর ঢুকল সেটাই বুঝতে পারছি না। টিম হোটেল থেকে বাসার ভেতরে ঢুকে দেখি পুরো বাসা তছনছ।’

গত ১২ ফেব্রুয়ারি থেকেই মিরাজ ফ্ল্যাটে ছিলেন না। কক্সবাজারে বিসিএলের তৃতীয় রাউন্ডের ম্যাচ শেষে ঢাকা ফিরে স্ত্রীকে নিয়ে উঠেছিলেন জাতীয় দলের টিম হোটেলে। গতকাল ম্যাচ শেষ করে বাসায় ফেরেননি। আজ দুপুরে বাসায় ফিরে দেখতে পান পুরো বাসা এলোমেলো।

মিরাজ যে বিল্ডিংয়ে থাকেন সেটা এখনও নির্মাণাধীন। রঙ, টাইলস ও ফার্ণিচারের মিস্ত্রিরা নিয়মিত কাজ করছেন। অনেক মানুষের আনাগোনা সেই বিল্ডিংয়ে। তাই নিরাপত্তা কিছুটা হলেও কম। পাশাপাশি তার ফ্ল্যাটে এখনও সিসি ক্যামেরা বসানো হয়নি। তবে বিল্ডিংয়ের সিসি ক্যামেরা আছে। পুলিশ সেই সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছে বলে জানা গেছে।

এ বিষয়ে বুধবার রাতে কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান রাইজিংবিডিকে জানান, ওই বাসায় পুলিশের সঙ্গে সিআইডি ক্রাইম সিন টিম গেছে। চুরি ঘটনা উদঘাটনে কাজ শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। 


ঢাকা/ ইয়াসিন/আমিনুল