ঢাকা, বৃহস্পতিবার, ১৯ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

কোচ নিজেই পড়লেন ইনজুরিতে!

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ১১:০২:২৮ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৭ ৮:১৭:২৮ এএম

সাধারণত ক্রিকেটারদের ইনজুরিতে পড়তে দেখা যায়। কোচদের ইনজুরিতে পড়ার ঘটনা খুব একটা শোনা যায় না। তবে এবার এমনটিই ঘটেছে আয়ারল্যান্ডের কোচ গ্রাহাম ফোর্ডের ক্ষেত্রে। তিনি নিজেই ইনজুরিতে পড়েছেন।

আর সে কারণে নিরপেক্ষ ভেন্যু ভারতে আফগানিস্তানের বিপক্ষে আইরিশদের টি-টোয়েন্টি সিরিজে থাকতে পারছেন না। তার পরিবর্তে কোচের দায়িত্ব পালন করবেন রব ক্যাসেল। তার সঙ্গে আরো একজন কোচ দেওয়া হবে।

মূলত গ্রাহাম ফোর্ড দুর্ঘটনাবশত পা পিছলে পড়ে গিয়ে মেরুদণ্ডের অস্থিসন্ধিতে ব্যাথা পান। ডারবানে তিনি ডাক্তার দেখিয়েছেন। ডাক্তার তাকে যেকোনো শারীরিক অনুশীলনে অংশ নিতে নিষেধ করেছেন।

অবশ্য ক্রিকেট আয়ারল্যান্ড বলছে ভিন্ন কথা। সন্দেহ করা হচ্ছে এশিয়ায় ‘করোনা’ ভাইরাস আতঙ্কের কারণেই কোচ দলের সঙ্গে আসতে চাচ্ছেন না। সে কারণে মাইনর ইনজুরি পড়ে তিনি ভারতে আসতে চাচ্ছেন না। যদিও ‘করোনা’ ভাইরাসের বিষয়ে ক্রিকেট আয়ারল্যান্ড কিংবা আয়ারল্যান্ড সরকার এখনো কোনো নিষেধাজ্ঞা জারি করেনি। তারা সরকারের সঙ্গে আলোচনা করেই আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে ভারতে আসবে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ৬ মার্চ থেকে শুরু হওয়ার কথা রয়েছে। সিরিজের সবগুলো ম্যাচই ভারতের বৃহত্তর নদীয়ায় অনুষ্ঠিত হবে।

এই সিরিজের পর আয়ারল্যান্ডের বোলিং কোচ রব ক্যাসেল দায়িত্ব ছাড়বেন। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল রাজস্থান রয়্যালসের বোলিং কোচ হিসেবে যোগ দিবেন।


ঢাকা/আমিনুল