ঢাকা, শুক্রবার, ২০ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৭ ৯:০৫:২৬ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৮ ১:৫৪:৪০ এএম

মার্চের ৪ তারিখ থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজকে সামনে রেখে আজ বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

দলে ডাক পেয়েছেন থিসারা পেরেরা, শিহান জয়সুরিয়া ও নুয়ান প্রদীপ। বাদ পড়েছেন কাসুন রাজিথা, ভানুকা রাজাপাকসে ও অশাদা ফার্নান্দো।

অলরাউন্ডার থিসারা পেরেরাকে নিউজিল্যান্ড ও ভারতের বিপক্ষে সিরিজে দলে নেওয়া হয়নি। কিন্তু সাম্প্রতিক সময়ে ক্লাবের হয়ে ব্যাট হাতে ১৯৩ রান ও বল হাতে ১১ উইকেট নিয়ে নির্বাচকদের নজরে আসেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ভালো পারফরম্যান্স করছেন। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দুটি জিতে ইতিমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে তারা।

ডানহাতি পেসার নুয়ান প্রদীপ সবশেষ ২০১৯ সালের নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি খেলেছিলেন। শিহান জয়সুরিয়াও ২০১৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার পর আর ডাক পাননি দলে। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের সিরিজে পেয়েছেন সুযোগ।

সিরিজের দুটি ম্যাচই খেলা হবে পাল্লেকেলেতে। প্রথমটি ৪ মার্চ, দ্বিতীয়টি ৬ মার্চ।

শ্রীলঙ্কার ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল

লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), আভিষকা ফার্নান্দো, কুসাল জানিথ পেরেরা, শিহান জয়সুরিয়া, নিরোশান ডিকভেলা, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকসান সান্দাকান, উসুরু উদানা, নুয়ান প্রদীপ ও লাহিরু কুমারা।


ঢাকা/আমিনুল