ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছেলের কাছে মাশরাফির হার! (ভিডিও)

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছেলের কাছে মাশরাফির হার! (ভিডিও)

তাই বলে ছেলের কাছে হারলেন মাশরাফি বিন মুর্তজা? সেটাও ক্যারামে!

গৃহবন্দি হয়ে আছেন মাশরাফি। মিরপুরে নিজ বাড়িতে স্বেচ্ছায় ‘কোয়ারেন্টাইনে’ নড়াইল এক্সপ্রেস। যে বাড়ির গেটে কখনো তালা ঝোলেনি সেখানেই এখন ‘নো এন্ট্রি’! মিসেস মাশরাফি এবার বেশ কড়া। আগন্তুক কারো থেকে পরিবারে করোনা সংক্রমণ হয়ে যায় কিনা, সেই শঙ্কায় নিজেদের একটু আড়ালে রেখেছেন। গৃহবন্দি থাকাকালিন পরিবারকে সময় দিচ্ছেন মাশরাফি।

ছেলে সাহেল মর্তুজাকে নিয়ে মেতেছেন ইনডোর গেমসে। সেখানে বাবা মাশরাফিকে ক্যারাম খেলায় হারিয়েছেন জুনিয়র মুর্তজা। বাবা-ছেলের লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ক্যারামে বেশ ভালোই হাত পাকিয়েছেন ৬ বছরের সাহেল।

ভিডিওতে দেখা যায়, ছেলে সাহেল বাবা মাশরাফির সঙ্গে বোর্ড খেলছিলেন। সাহেলের ছিল সাদা গুটি, অপরদিকে মাশরাফির ছিলো কালো। শুরু থেকে দুর্দান্ত খেলছিলেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক। সাহেল যেন পেরেই উঠছিলো না বাবার সঙ্গে। এক পর্যায়ে বোর্ডে সাহেলের ৮টা গুটি থাকা অবস্থায় মাশরাফি গুটি ছিলো মাত্র ১টি।

এরপরে চমক দেখানো শুরু করেন সাহেল। লাল গুটির পূর্ণ পাঁচ পয়েন্ট নিজের করে নিয়ে টানা সাদা গুটি পকেট করতে থাকেন জুনিয়র মাশরাফি। অপরদিকে ওই এক গুটি নিয়ে বসে থাকেন মাশরাফি। একপর্যায়ে বাবাকে ওই অবস্থায় রেখে জয় তুলে নেয় ছেলে সাহেল মুর্তজা।

ছেলের প্রতিটি শট উপভোগ করতে দেখা গেছে মাশরাফিকে। রিটার্ন শটে মাশরাফির তালিও পেয়েছেন সাহেল। অবশ্য ছেলেকে ‘জেতানোর’ জন্য শেষদিকে এলোমেলো শট করেছেন মাশরাফি। কথায় আছে, ‘সন্তান জিতলেই জিতে যায় বাবারা।’ ছেলেকে জিতিয়ে নিশ্চিত জিতেছেন মাশরাফিও।




ঢাকা/কামরুল/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়