ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিয়ম মেনে কোয়ারেন্টাইন উপভোগ করছেন নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০১, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিয়ম মেনে কোয়ারেন্টাইন উপভোগ করছেন নেইমার

ইউরোপে করোনাভাইরাস মারাত্মক আকার ধারণ করেছে। ফলে শীর্ষ সব ফুটবল লিগ বন্ধ হয়ে গেছে। তাই ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার প্যারিস থেকে নিজ দেশে ফিরে গেছেন।

যেহেতু করোনা আক্রান্ত দেশ থেকে গিয়েছেন, তাই নেইমারের উচিত ছিলো নিজেকে সেলফ কোয়ারেন্টাইনে রাখা। কিন্তু তা না করে উলটো বন্ধুদের নিয়ে সূর্যস্নান ও বিচ ভলিবল খেলায় মেতে উঠেছিলেন।

ব্রাজিলে ইতিমধ্যে সাড়ে তিন হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছে প্রায় একশ’র মতো। সরকারের নিষেধ ঘর থেকে বের না হওয়ার। ব্রাজিলের এমন করুণ অবস্থায় দেশটির সবচেয়ে বড় তারকার এমন আমোদ-ফূর্তি নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। এমনকি তাঁর সামাজিক দায়বদ্ধতা নিয়েও প্রশ্ন ওঠে প্রচুর।

তবে এই সব সমালোচনার জবাব দিয়েছেন নেইমার। উড়িয়ে দিয়েছেন তার বিরুদ্ধে ওঠা সামাজিক বিচ্ছিন্নতা বজায় না রাখার অভিযোগও। নেইমারের দাবি, নিয়ম মেনেই সবকিছু করছেন তিনি। ২৮ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, ছবির মানুষগুলো প্যারিস থেকে ব্যক্তিগত বিমানে তার সঙ্গে ব্রাজিলে এসেছেন এবং তাঁরা একসঙ্গেই কোয়ারেন্টিনে ছিলেন ও আছেন।

‘পরিবারের সঙ্গে যোগ দেওয়ার আগে ১৪ দিন কোয়ারেন্টাইনে একসঙ্গে থাকতে নেইমার তাদেরকে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর নেইমার যে বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন সেটা পুরোপুরি আইসোলেটেড এবং তার অনুশীলন করার উপযোগী। চোট এড়াতে ও ফিট থাকতে নেইমার তার কোচ রিকার্দো রোসার সঙ্গে প্রতিদিন এখানে অনুশীলন চালিয়ে যাচ্ছেন। অন্য সবার মতো মানুষের বিপর্যয় ডেকে আনা এই দুঃসময় শেষ হওয়ার অপেক্ষা করছেন তিনিও।’ -ব্রাজিলের গ্লোব মিডিয়া গ্রুপকে নেইমার পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে এসব জানানো হয়।

 

ঢাকা/কামরুল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়