ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

বিসিবি সভাপতির নেতৃত্বে এগিয়ে আসছে কোয়াব

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ২:৫০:৫৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ২:৫০:৫৪ পিএম

করোনায় থমকে আছে জনজীবন। স্থবির হয়ে আছে ব্যবসা-বাণিজ্য। করোনার সংক্রমণ যেন না ছড়ায় এ জন্য ঘরে অবস্থান করার নির্দেশনা দেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। তাতে খেটে খাওয়া মানুষের কষ্টের শেষ নেই। যারা দিনে এনে দিনে খায় তাদের পেটের তাগিদে ঘরের থেকে বের হতে হচ্ছেই।

এসব খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। এজন্য দেশের বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, সকল ক্রিকেট সংগঠক, ক্রিকেট অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে একটি কমিটি গঠন করেছে কোয়াব।

কমিটির প্রধান করা হয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে। এছাড়া আহ্বায়ক করা হয়েছে নাঈমুর রহমান দূর্জয়কে। উপদেষ্টা হিসেবে আছেন প্রাক্তন ক্রিকেটার তানবীর মাজহার তান্না, এনায়েত হোসেন সিরাজ ও বিসিবি পরিচালক সাজ্জাদুল আলম ববি।

দেশের ও দেশের বাইরে অবস্থানরত বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার এবং সংগঠকদের আর্থিক সহায়তায় এগিয়ে আসার আহ্বান করেছে কোয়াব। শিগগিরিই বিভিন্ন জেলা ও বিভাগীয় পর্যায়ে সাহায্যের হাত বাড়িয়ে দেবে কোয়াব।  

প্রসঙ্গত, ব্যক্তিগতভাবে একাধিক ক্রিকেটার এরই মধ্যে নিজেদের সামর্থ্য অনুযায়ী অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। এবার তাঁরা সবাই এক ছাতার নিচে এসে দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াচ্ছে। 

কোয়াবের ব্যাংক হিসেবের বিস্তারিত

One Bank Limited,

Dhanmondi branch, Dhaka, Bangladesh.
Account Name: Cricketer’s welfare association of Bangladesh (CWAB),
Account no: 0130105469004.
Swift code: ONEBBDDH
RN no: 165261184

 

ঢাকা/ইয়াসিন