ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেসির পর বার্সার অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ৩ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসির পর বার্সার অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন সুয়ারেজ

করোনাভাইরাসে খেলাধুলা সব বন্ধ হয়ে আছে। ফলে আর্থিক ক্ষতির সামনে বিশ্বের প্রায় সব ক্লাব। এই সময়ে খেলোয়াড়দের সাহায্য চেয়েছিল ক্লাবগুলো।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও খেলোয়াড়দের বেতনের ৭০ ভাগ কেটে নেওয়ার কথা বলে। শুরুতে খেলোয়াড়রা রাজি নয় বলে খবর আসে। যদিও পরবর্তীতে ক্লাব থেকে জানানো হয় ফুটবলাররা বেতনের ৭০ ভাগ করেই দিচ্ছে।

এ জটিলতা নিয়ে সর্বপ্রথম মুখ খোলেন দলটির অধিনায়ক লিওনেল মেসি। তিনি বলেন ক্লাবের কিছু লোকের জন্য ভুল তথ্য ছড়িয়েছে। তাকে সমর্থন জানিয়ে একই কথা বলেন ক্লাবটির প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেউ। এবার এটি নিয়ে কথা বলেছেন দলটির উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজ।

চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা সুয়ারেজ বলেন, ‘বিশ্বব্যাপী যা হচ্ছে, এটি নিয়ে আমরা সচেতন। আমরা জানি ক্লাবের অবস্থা কী। তবে তখন খবর বেরুলো, হ্যান্ডবল খেলোয়াড় আর সবাই চুক্তিতে পৌঁছালেও আমরা ফুটবলাররা নাকি বুঝতে চাচ্ছি না। আমাদের জন্য এটা খারাপ লাগার বিষয়। কারণ আমরাই প্রথমে (বেতন কম নেওয়ার বিষয়ে) একটা চুক্তিতে পৌঁছাতে চেয়েছিলাম।’

গত জানুয়ারি থেকে হাঁটুর অস্ত্রোপচারের জন্য মাঠের বাইরে থাকা আরো যোগ করেন, ‘আমরা শুরুতে সমঝোতায় আসিনি কারণ, আমরা সবচেয়ে ভালো সমাধানের অপেক্ষায় ছিলাম। যেন ক্লাব ও আমরা দু’পক্ষই লাভবান হতে পারি। যারা কঠিন সময় পার করছে, তাদেরও যেন সাহায্যে আসতে পারি।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়