ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্ত্রীর বেফাঁস মন্তব্যে বিপাকে মাউরো ইকার্দি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর বেফাঁস মন্তব্যে বিপাকে মাউরো ইকার্দি

বিপদেই আছেন আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি। স্ত্রী ওয়ান্দা নারার বেফাঁস মন্তব্যের কারণে দ্বিতীয়বারের মতো ক্লাব ছাড়তে হচ্ছে তাকে।

২০১৩ সালে সাম্পদোরিয়া থেকে ইন্টার মিলানে যোগ দেন ইকার্দি। দুর্দান্ত ফর্মের কারণে অধিনায়ক্ত্বও পেয়েছেন দলটির। এরপর ফর্ম খারাপ যাওয়ায় হারান অধিনায়কত্ব। এতে বেজায় চটে বেফাঁস মন্তব্য করে বসেন ইকার্দির স্ত্রী নারা। যিনি আবার তার এজেন্টও। এরপরে দলে একপ্রকার একঘরে হয়ে পড়েন তিনি। ১১১ গোল করা স্ট্রাইকার ব্রাত্য হয়ে পড়েন দলে।

অবশেষে গত মৌসুমে নেরাজ্জুরিদের থেকে ধারে খেলতে আসেন ফ্রান্সের শীর্ষ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে। দলটির হয়ে ২৬ ম্যাচে করে ফেলেছেন ১৭ গোল। গোল পেয়েছেন চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও। দলটির নিয়মিত একাদশে নামছিলেন তিনি। পিএসজি তো চলতি মৌসুম শেষে তাকে ধরে রাখার পরিকল্পনাই করেছে। প্রস্তাব দেওয়া হয়েছে তাকে। এমনটাই খবর এসেছে বৃটিশ ট্যাবলয়েড ‘দ্য সানে’।

এমন সময় আবার বেফাঁস মন্তব্য করে পুরো বিষয়টিতে গোলমাল পাকিয়ে ফেললেন নারা। ফলে ইকার্দির সঙ্গে চুক্তি বাতিল করেছে পিএসজি। এমনটাই জানিয়েছেন ইতালিয়ান পত্রিকা ‘গ্যাজেত্তা দেল্লো স্পোর্ট’। পত্রিকাটি জানায়, নারা বলেছিলেন, চলতি মৌসুম শেষে আবার ইন্টার মিলানে ফিরতে যাচ্ছেন ইকার্দি।

নারার এমন মন্তব্যের কারণেই ইকার্দিকে আর রাখতে চাইছে না পিএসজি। এদিকে ইন্টারে ফিরলেও দলটির কোচ অ্যান্তোনিও কন্তের সঙ্গে ঠিক বনিবনা নেই ইকার্দির। তাছাড়া নেরাজ্জুরিদের বর্তমান স্ট্রাইকার জুটি লাওতারো মার্টিনেজ ও রোমেলু লুকাকু আছেন দারুণ ছন্দে। ফিরলেও তাই বেঞ্চ গরম করতে হবে তাকে।

এদিকে পিএসজি মৌসুমের শেষ না দেখে এখুনি তার সঙ্গে চুক্তি বাতিল করেছে। ফলে মৌসুমের বাকি সময় বসেই কাটাতে হবে তাকে। তবে কপাল ভালো থাকলে আসছে দলবদল মৌসুমে নতুন ঠিকানা পেয়ে যেতে পারেন ইকার্দি। ইংলিশ ক্লাব চেলসি একজন ভালো মানের স্ট্রাইকার খুঁজছে। এর আগেও তার প্রতি আগ্রহ দেখিয়েছিল ব্লুজরা।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়