ঢাকা, রবিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

ধর্ষণের অভিযোগে চেলসির ফুটবলার গ্রেপ্তার

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-১৯ ১:৫২:২৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-১৯ ১:৫২:২৫ পিএম

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন চেলসির ইংলিশ ফুটবলার ক্যালাম হাডসন-অডোই। ১৯ বছরের এই ফুটবলারকে রোববার সকালে গ্রেপ্তার করে পুলিশ। তবে মূল অভিযুক্ত হিসেবে তাকে গ্রেপ্তার করেনি তারা। বরং সন্দেহভাজন হিসেবে নেওয়া হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ শেষে আবার সেদিনই ছেড়ে দেওয়া হয়।

মূলত লন্ডনের একটি জায়গা থেকে ভোররাত ৪টার সময় পুলিশকে ফোনে খবর জানানো হয়, একজন অসুস্থ নারী রাস্তার পাশে পড়ে আছে। পুলিশ সেখানে উপস্থিত হওয়ার পর ওই নারী জানান, তাকে ধর্ষণ করা হয়েছে। তবে নির্দিষ্ট করে কারো বিরুদ্ধে অভিযোগ করতে পারেননি ওই নারী। তখন সেখানে উপস্থিত অন্যদের সঙ্গে গ্রেপ্তার করা হয় হাডসনকেও।

পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে জামিন নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন হাডসন। পুলিশ জানিয়েছে, জুনের মাঝামাঝিতে তদন্তের সাপেক্ষে আবার নিয়ে আসা হবে হাডসনকে। এই বিষয়ে চেলসি কোনো মন্তব্য করেনি।

ইংল্যান্ডের হয়ে তিনটি আন্তর্জাতিক ম্যাচ খেলা হাডসন চলতি মৌসুমে চেলসিতে যোগদান করেন। সেপ্টেম্বরে পাঁচ বছরের চুক্তিতে চেলসিতে আসেন তিনি।

হাডসন প্রিমিয়ার লিগের প্রথম ফুটবলার হিসেবে করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও এখন পুরোপুরি সুস্থ আছেন তিনি। শিগগিরই ক্লাবের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর।


ঢাকা/কামরুল