ঢাকা, মঙ্গলবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

আইসোলেশন শেষে দলের সঙ্গে অনুশীলনে রোনালদো

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২০ ৪:৫৩:২৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২০ ৪:৫৩:২৫ পিএম

সর্বশেষ ৮ মার্চ ক্লাব জুভেন্টাসের ক্যাম্পে ছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর অসুস্থ মা কে দেখতে পর্তুগালে পাড়ি জমান। তারপর করোনাভাইরাসের প্রাদুর্ভাবে লকডাউনে আটকা পড়েন সেখানে। চলতি মাসের শেষ সপ্তাহ বা জুনের শুরুতে আবার চালু হতে যাচ্ছে সিরি আ লিগ, এমন ঘোষণা আসার পর ৪ মে ব্যক্তিগত বিমানে ইতালি পাড়ি জমান রোনালদো।

সে থেকে শারীরিক সুরক্ষা নিশ্চিত করতে ১৪ দিনের আইসোলেশনে ছিলেন তিনি। আইসোলেশন শেষে গতকাল দুপুরে দলের সঙ্গে ট্রেনিং ক্যাম্পে অনুশীলনে যোদ দিলেন রোনালদো। দীর্ঘ ৭২ দিন পর ক্লাবের ট্রেনিং ক্যাম্পে অনুশীলন করলেন বিশ্বের সেরা এই তারকা। এর মাঝে পর্তুগালেও ব্যক্তিগত অনুশীলন চালিয়েছেন তিনি।

মূলত গত ৪ মে থেকেই মাঠে ফিরেছেন ইতালির ফুটবলাররা। দুই সপ্তাহ পর ১৮ মে থেকে শুরু হওয়ার কথা ছিল দলীয় অনুশীলন। কিন্তু সরকারের করোনাভাইরাস বিষয়ক কমিটির সঙ্গে সমঝোতায় পৌঁছতে না পারায় বাতিল হয়েছে এ সিদ্ধান্ত।

রোনালদোও তাই দলের সঙ্গে যোগ দিলেও করেছেন ব্যক্তিগত অনুশীলন। রোনালদো এদিন কালো একটা গাড়িতে করে অনুশীলনে এসেছেন। গাড়ির ভেতরে রোনালদো হাস্যোজ্জ্বল মুখের ছবি এখন ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেট দুনিয়ায়।

এদিকে আগামী ১৩ জুন ইতালিয়ান সিরি আ শুরুর সম্ভাব্য সময় ধরে নেওয়া হয়েছে। তবে কিছু ক্লাব তাতে আপত্তি জানানোতে প্রস্তাবিত সে তারিখেও লিগ শুরু হওয়ার বিষয়ে রয়েছে সংশয়। আয়োজক কমিটিও এখনো কিছু নিশ্চিত করেননি।

 

ঢাকা/কামরুল