ঢাকা, মঙ্গলবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

বিপিএলে খেলতে আগ্রহী কেন উইলিয়ামসন

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২১ ৪:১৮:১৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৪ ৮:১৯:৪৬ পিএম

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন বিশ্বের বিভিন্ন প্রান্তে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলে বেড়ান। তবে এখন পর্যন্ত তাঁর খেলা হয়ে ওঠেনি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)।

তবে এবার বিপিএলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন উইলিয়ামসন। তামিমের নিয়মিত লাইভ আড্ডায় নিজের এমন ইচ্ছার কথা প্রকাশ করেন এই কিউই তারকা ক্রিকেটার। জানিয়েছেন, ভবিষ্যতে বিপিএলের সময় আন্তর্জাতিক সূচি না থাকলে ও নিজেকে ফ্রি করতে পারলে বিপিএলে মাঠ মাতাতে দেখা যাবে তাকে।

তামিম তাঁর লাইভ আড্ডায় উইলিয়ামসনের সঙ্গে বিপিএল নিয়ে কথা বলার সময় এই কিউইকে উদ্দেশ্য করে জানান, বাংলাদেশি সমর্থকরা বিপিএলে তোমায় দেখতে চায়। ভবিষ্যতে বিপিএলে আমাদের সাথে এসে খেলে যাও।

তামিমের ভাষ্যে, ‘তুমি তো জানোই আমাদের নিজস্ব একটা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট রয়েছে বিপিএল নামে। আর এর প্রতিটা আসরের আগে বাংলাদেশের দর্শকরা তোমাকে বিপিএলে খেলতে দেখতে চায়। তুমি ভবিষ্যতে ব্যস্ততার মধ্যে না থাকলে আমাদের সঙ্গে বিপিএল খেলতে আসো।’

এর উত্তরে উইলিয়ামসন বলেন, ‘আমি বিপিএলে খেলতে চরমভাবে আগ্রহী। এটা দুর্দান্ত একটা টুর্নামেন্ট। এখানে দারুণ উত্তেজনাকর খেলা হয়। আমি সময় মেলাতে পারলে এই টুর্নামেন্ট খেলতে আসবো। তো দেখা যাক, ভবিষ্যতে কী ঘটে।’

বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিপিএলের আত্মপ্রকাশ ২০১২ সালে। সে থেকে এখন পর্যন্ত মোট ৭টি আসর হয়েছে। সর্বশেষ ২০১৯ সালের ডিসেম্বরে শুরু হয়ে চলতি বছরের জানুয়ারীতে সমাপ্ত হয়েছে। যেখানে আন্দ্রে রাসেলের নেতৃত্বে শিরোপা জিতেছে রাজশাহী রয়্যালস।


ঢাকা/কামরুল