ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

পরবর্তী ঈদ উদযাপন করতে এবার ঘরে থাকুন: সাকিব

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৫ ১১:১২:২৪ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২৬ ৭:২৯:২২ এএম

একদিকে করোনার ভয়াল থাবা, অন্যদিকে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। যেদিন ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে মেতে ওঠে আনন্দ-উল্লাসে। তবে এবারের চিত্রটা সম্পুর্ণ আলাদা। ইতিমধ্যে বাংলাদেশের ৩৩ হাজার ৬১০ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যুর মিছিল বেড়ে দাঁড়িয়েছে ৪৮০ তে।

এই অবস্থায় ঈদের আনন্দ উদযাপন করতে বাইরে বেরুনো মানে যে কারো করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেড়ে যাওয়া। পাশাপাশি পরিবারের জন্যও বিপদ ডেকে আনা। আর তাই এবারের ঈদ বাড়িতে থেকে উদযাপন করতে বলেছেন বাংলাদেশ জাতীয় দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জানিয়েছেন, পরবর্তী বছরের ঈদ সকলে মিলে উদযাপনের জন্য যেন এবার বাড়িতেই থাকা হয়।

সাকিব তাঁর বিবৃতিতে লিখেন, ‘করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে এবারের ঈদটা উদযাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্তী ঈদটা সকলে মিলে উদযাপন করতে পারি দারুণ আনন্দে।’

সাকিব এবারের ঈদ পালন করছেন আমেরিকাতে। নিজ পরিবারের স্ত্রী-কন্যাদের নিয়ে। দ্বিতীয় সন্তান আগমন উপলক্ষে মার্চে আমেরিকা পাড়ি জমান সাকিব। ২৪ এপ্রিল জন্মগ্রহণ করেন সাকিব-শিশিরের দ্বিতীয় কন্যা ইররাম সাহান। আর প্রথম কন্যা আলাইনা হাসান অব্রি জন্ম নিয়েছিলেন ২০১৫ সালের নভেম্বরে।


ঢাকা/কামরুল