ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ৩০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার ও ক্রীড়া অঙ্গনের পরিচিত মুখ গোলাম রব্বানি হেলাল আজ (শনিবার) দুপুর ১২টার দিকে পরপারে পাড়ি জমালেন। তাঁর মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এম.পি।

‘আবাহনীর হেলাল’ নামে পরিচিত এই গোলাম রব্বানি হেলাল গত বৃহস্পতিবার মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এরপরে দুপুরের দিকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর তরফ থেকে এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবার্তা জানানো হয়।

সাবক ফুটবলার হেলাল দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ২০১৭ সালে ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল তাঁর। এছাড়াও কিডনিতেও ছিল সমস্যা।

বরিশাল থেকে উঠে আসা এই ফুটবলার ১৯৭৯ সাল থেকে ১৯৮৫ পর্যন্ত জাতীয় দলে খেলেছেন। ঢাকার ফুটবলও মাতিয়েছেন দীর্ঘ সময়। ঢাকা আবাহনী ছিল তার সবচেয়ে বড় পরিচয়। ১৯৭৫ থেকে ১৯৮৮ পর্যন্ত ধান্ডমন্ডি পাড়ার ক্লাবটিতেই ছিলেন তিনি।

খেলোয়াড়ি জীবনের পর আবাহনীর পরিচালক হয়েছেন। আবাহনীর ম্যানেজারেরও দায়িত্ব পালন করেছেন। এমনকি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্যও ছিলেন তিনি।

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়