ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পারলে এ রেকর্ডটি ভেঙে দেখাও, টেন্ডুলকারকে যুবরাজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ৩১ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পারলে এ রেকর্ডটি ভেঙে দেখাও, টেন্ডুলকারকে যুবরাজ

এর আগে দুজনের মধ্যে একাধিকবার চ্যালেঞ্জ দেওয়া-নেওয়া হয়েছে। তবে এবার যুবরাজ সিং শচীন টেন্ডুলকারকে যে চ্যালেঞ্জ দিয়েছেন তাতে নিশ্চিত ভারতের ব্যাটিং ঈশ্বরের মাথাও ভাঁজ পড়বে।

লকডাউনে ক্রিকেটাররা গৃহবন্দি। কিন্তু ব্যাট-বল নিয়েই যাদের জীবন তারা বসে থাকার নন। ঘরের ভেতর কিংবা বাড়ির ছাদে টুকটাক ব্যাট-বল নিয়ে কাজ করা হয়-ই। ‍যুবরাজ সিংয়ের কথাই ধরুন, লক ডাউনের পর থেকেই বাড়ির ছাদকে ২২ গজ বানিয়ে ফেলেছেন! সামাজিক যোগাযোগ মাধ্যমে সেগুলোর ভিডিও আপলোড করেছেন এ ক্রিকেটার। এছাড়া ব্যাট-বল নিয়ে বিভিন্ন চ্যালেঞ্জ দিচ্ছেন সতীর্থদের।

লকডাউনের শুরুর দিকে ব্যাটের পার্শ্ব অংশ দিয়ে বল নক করার চ্যালেঞ্জ দিয়েছিলেন শচীন টেন্ডুলকারকে। যুবরাজের দেওয়া এই চ্যালেঞ্জকে মামুলি বানিয়ে চোখে কাপড় বেঁধে বল নকিং করেছেন শচীন। এরপর যুবরাজকেই চ্যালেঞ্জ ছুড়ে দেন, চোখে কাপড় বেঁধে এমনভাবে বল নক করার। যুবরাজও সেই চ্যালেঞ্জ উতরে গেছেন ভালোভাবে।

এবার যুবরাজ দিয়েছেন নতুন চ্যালেঞ্জ। রুটি বানানোর বেলুন দিয়ে চোখে কাপড় বেঁধে বল নক করতে হবে। টুইটারে নিজের ভিডিও আপলোড করে যুবরাজ লিখেছেন,‘মাস্টার, আমাদেরকে এবার একাধাপ এগিয়ে যেতে হবে। তুমি হয়তো মাঠে অনেক রেকর্ড-ই ভেঙেছ। কিন্তু রান্নাঘরে আমার একই একশর রেকর্ড পারলে ভেঙে দেখাও! দুঃখিত আমি পুরো ভিডিওটা আপলোড করতে পারিনি কারণ একশ পর্যন্ত কাউন্ট করা কঠিন। ‘পাজি’ তোমাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলাম। আশা করছি তুমি রান্নাঘরের অন্য কিছু ভাঙবে না।’

ক্রিকেট ব্যাট আর শচীন টেন্ডুলকারের সম্পর্ক যেন একই সুতোয় গাঁথা। ব্যাট হাতে শচীনের কীর্তি যেন তাঁরই প্রমাণ দেয়। আন্তর্জাতিক ক্রিকেটে ৩০ হাজারেরও বেশি রান, শতকেরও শতক হাঁকানো এই সাবেক ক্রিকেটার কখনো চ্যালেঞ্জ মোকাবিলায় পিছ-পা হতে পছন্দ করেননি, করেনও না। এবার বেলুন নিয়ে চ্যালেঞ্জ মোকাবিলার পালা। পারবেন কি টেন্ডুলকার।




ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়