ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

ক্রীড়া প্রতিমন্ত্রীর গানম্যান করোনায় আক্রান্ত

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০১ ৬:৩৭:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০১ ৯:২৩:৫১ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি’র গানম্যান রেজাউল করিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১ জুন) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ‘মন্ত্রীর গানম্যান পুলিশের বিশেষ শাখার এএসআই রেজাউল করিম করোনা আক্রান্ত হয়েছেন। তবে তার অবস্থা ভালো। ডাক্তারের পরামর্শে বাসায় বসেই চিকিৎসা নিচ্ছেন। আজই তার রেজাল্ট পজিটিভ এসেছে। যদিও মন্ত্রীর সঙ্গে গানম্যানের সবশেষ সাক্ষাত হয়েছিল ৯ দিন আগে। সে কারণে মন্ত্রী কোয়ারেন্টাইনে থাকছেন না। তিনি রেজাউল করিমের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন।’

দেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই ক্রীড়া প্রতিমন্ত্রী নিজ নির্বাচনী এলাকায় ত্রাণ বিতরণসহ নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন। মন্ত্রণালয়ের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ জরুরি সভা ও কর্মসূচিতে অংশ নিয়েছেন।

লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। সংকটকালিন সময়ের শুরু থেকেই ব্যক্তিগতভাবে প্রায় লক্ষাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান।

সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান, চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী ও ২টি  মাইক্রোবাস প্রদান করেছেন। করোনায় ক্ষতিগ্রস্থ ক্রীড়াবিদদের জন্য ১ কোটি টাকা অনুদানের ব্যবস্থা করেছেন।

 

ঢাকা/আমিনুল