ঢাকা, শুক্রবার, ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

কবে মাঠে নামবে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ?

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০১ ৯:৪৯:৪৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-০১ ৯:৪৯:৪৯ পিএম

সর্বশেষ ১২ মার্চ স্প্যানিশ লা লিগার কোনো ম্যাচ মাঠে গড়িয়েছে। এরপর সময়ের হিসেবে কেটে গেছে আড়াই মাসের মতো। লা লিগা আয়োজক কমিটির সবুজ সংকেত পেয়ে অনুশীলনে ফিরেছে লিওনেল মেসি, করিম বেনজেমারা।

স্প্যানিশ লা লিগা আয়োজক কমিটির প্রধান হাভিয়ের তাবেস এর আগে জানিয়েছে, তিন মাস পরে ১১ জুন রিয়াল বেটিস ও সেভিয়ার মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে ফিরবে লা লিগা। কিন্তু ভক্তদের মনে প্রশ্ন ছিল কবে মাঠে নামবে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ। অবশেষে সে প্রশ্নের উত্তরও মিললো। আজ লা লিগার দুই রাউন্ডের সূচি দিয়েছে লা লিগা আয়োজক কমিটি। যেখানে জানিয়েছে, বিরতি শেষে ১৩ জুন মাঠে নামবে কাতালান ক্লাব বার্সেলোনা ও ১৪ জুন খেলবে রিয়াল মাদ্রিদ।

লা লিগার দেওয়া সূচি অনুযায়ী ২৮ তম রাউন্ডে ১৩ জুন রাত ২টায় মায়োর্কার বিপক্ষে খেলতে নামবে লিগে শীর্ষে থাকা বার্সা। আর ম্যাচটি হবে মায়োর্কার মাঠ ইবেরোস্টার স্টেডিয়ামে। আর ১৪ জুন রাত ১১:৩০টায় এইবারের বিপক্ষে খেলবে লস ব্লাঙ্কোসরা। রিয়ালের ম্যাচটি হবে নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে।

আর ২৯ তম রাউন্ডে বার্সেলোনার প্রতিপক্ষ লেগানেস। বিরতির পর ক্যাম্প ন্যুতে এই ম্যাচ দিয়ে ফিরবে বার্সা। ম্যাচটি হবে ১৭ জুন রাত দুইটায়। আর রিয়াল মাদ্রিদ ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আতিথ্য দিবে ভ্যালেন্সিয়াকে।

লা লিগায় ২৭ রাউন্ড শেষে শিরোপা দৌড়ে শীর্ষে আছে কাতালান ক্লাব বার্সেলোনা। ১৮ জয় ও ৪ ড্রয়ে ৫৮ পয়েন্ট মেসিদের দখলে। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ মাত্র ২ পয়েন্ট পিছিয়ে আছে।


ঢাকা/কামরুল