ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নিহত সেনাদের নিয়ে বিতর্কিত মন্তব‌্য করে বিপাকে চেন্নাইয়ের ডাক্তার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ১৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নিহত সেনাদের নিয়ে বিতর্কিত মন্তব‌্য করে বিপাকে চেন্নাইয়ের ডাক্তার

লাদাখের গালওয়ান ভ‌্যালিতে ভারত ও চীনের সেনাবাহিনীর মধ্যে সংঘর্ষে ভারতের ২০ জন সেনা নিহত হয়েছেন। জওয়ানের নিহত হওয়ার ঘটনায় শোকে মূহ্যমান পুরো দেশ।

এর ভেতরেই বিতর্কিত মন্তব‌্য করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) দল চেন্নাই সুপার কিংসের টিম ডাক্তার মধু ঠোঠটাপল্লিল। এজন‌্য চাকরিও হারিয়েছেন তিনি। টুইটারে তিনি পোস্ট করেন, ‘আমার জানতে ইচ্ছে করছে শহীদ জওয়ানদের কফিনে কি এবার পিএম কেয়ার লেখা থাকবে?’ মূলত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোধীকে কটাক্ষ করে এমন পোস্ট করেছিলেন তিনি।

বিতর্কিত পোস্ট বেশিক্ষণ রাখতে পারেননি তিনি। সমালোচনার শিকার হওয়ায় পোস্টটি মুছে দিতে বাধ‌্য হন ঠোঠটাপল্লিল। বিতর্কিত বিষয়টি চোখে পড়ার পর নড়েচড়ে বসে চেন্নাই সুপার কিংস। তাৎক্ষণিক টুইটারে পোস্ট করে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস জানায়, ঠোঠটাপল্লিলর পোস্ট সম্পর্কে তারা অবগত ছিলেন না। পোস্টটি দৃষ্টিতে আসার পরই ব‌্যবস্থা নেওয়া হয়।

টুইটারে তারা লিখেন, ‘দলের ডাক্তারের সামাজিক যোগাযোগ মাধ‌্যমের মন্তব‌্য সম্পূর্ণ তার ব‌্যক্তিগত মত। এর সঙ্গে চেন্নাই সুপার কিংসের কোনোও সম্পর্ক নেই। এমন একটি মন্তব‌্যের জন‌্য আমরা ক্ষমাপ্রার্থী এবং দুঃখিত। পুরো দেশের সঙ্গে আমরাও শোকাহত। আমরা এরই মধ‌্যে ব‌্যবস্থা গ্রহণ করেছি। তার সঙ্গে দলের সম্পর্ক বাতিল করা হয়েছে।’

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়