ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ইংল্যান্ড সফরের জন্য আজ উড়াল দিলো পাকিস্তান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫১, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ইংল্যান্ড সফরের জন্য আজ উড়াল দিলো পাকিস্তান

তিন ম্যাচের টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ (রোববার) সকালে ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে বিমানের ভেতর ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির সীমিত ওভারের ক্রিকেট অধিনায়ক বাবর আজম।

যদিও সফরে ২৯ জন ক্রিকেটার এবং ১৪ জন স্টাফ যাওয়ার কথা। তবে চার্টার্ড ফ্লাইটের প্রথম ধাপে ১৯ জন ক্রিকেটার ও ১০ জন স্টাফ ইংল্যান্ডের বিমানে চড়ে বসেছেন। রোববার (২৮ জুন) সকালে ইংল্যান্ড সফরের বিষয়ে বাবর আজম লিখেন, ‘ইংল্যান্ডের মাটিতে আরেকটি ঐতিহাসিক ট্যুরের জন্য রওয়ানা দিলাম। ইংল্যান্ডের মাটিতে খেলা সবসময়ে আনন্দের। আর এই সফরে আমার সঙ্গে সঙ্গী হয়েছেন একঝাঁক প্রতিভাবান ক্রিকেটার। ভক্তদের উদ্দেশ্যে বলছি, আমাদের এই মুহূর্তে আপনাদের সমর্থন, ভালোবাসা এবং দোয়া খুব প্রয়োজন।’

এদিকে যে ১০ জন ক্রিকেটার পূর্বে করোনা পজিটিভ হয়েছেন। তাদের মধ্যে ৬ জনের পিসিবির গতকালের রিপোর্টে নেগেটিভ এসেছে। তবে তাদের আবার টেস্ট হবে, তখন নেগেটিভ আসলেই কেবল উড়াল দেবেন তারাও। এদিকে বাকি যে ৪ জনের (হারিস রউফ, হায়দার আলী, কাশিফ ভাট্টি ও ইমরান খান) এখনও করোনা পজিটিভ তারা এখনও কোয়ারেন্টাইনে আছে। পরবর্তীতে তাদেরও দুইবার নেগেটিভ আসলে তারাও দলের সঙ্গে গিয়ে যুক্ত হবেন।

ইংল্যান্ড সফরের জন্য উড়াল দেওয়া পাকিস্তান স্কোয়াড:

আজহার আলী (অধিনায়ক, টেস্ট), বাবর আজম (অধিনায়ক, টি-টোয়েন্টি), আবিদ আলী, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহাইল নাজির, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহাইল খান, উসমান শিনওয়ারি ও ইয়াসির শাহ।

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়