ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বার্সায় নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নন সেতিয়েন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বার্সায় নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নন সেতিয়েন

করোনা সঙ্কট কাটিয়ে স্প্যানিশ লা লিগা মাঠে ফেরার আগে শিরোপা দৌড়ে সবার সামনে ছিল কাতালান ক্লাব বার্সেলোনা। তবে সময়ের সাথে সেই চিত্র পুরোটাই বদলে যাচ্ছে। শেষ চার ম্যাচে তিন ড্র বার্সেলোনাকে শিরোপা দৌড় থেকে অনেকটাই ছিটকে দিচ্ছে। আর তাই বার্সা কোচ কিকে সেতিয়েন রয়েছেন প্রবল চাপের মুখে। তবে, নিজের ভবিষ্যৎ নিয়ে ‘চিন্তিত নন’ বলে জানিয়েছেন গেল মৌসুমে দলের সঙ্গে যোগ দেওয়া এই কোচ।

মঙ্গলবার রাতে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে দুইবার এগিয়ে গিয়েও ২-২ গোলে ড্র করে বার্সেলোনা। তিন দিন আগে একই ঘটনা ঘটেছে সেল্টা ভিগোর বিপক্ষেও। আর বার্সার পয়েন্ট খোয়ানোতে এক ম্যাচ কম খেলেও ১ পয়েন্ট ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে রিয়াল।

এমন সময় গণমাধ্যমে গুঞ্জন ভাসছে বার্সেলোনায় কোচের সঙ্গে চলছে খেলোয়াড়দের কোন্দল। সেতিয়েনও খেলোয়াড়দের সঙ্গে তাঁর কিছু মতভেদের কথা স্বীকার করেন। এদিকে সেতিয়েনকে সরিয়ে জাভি কোচ হিসেবে আসবেন এমন খবরও প্রকাশ পাচ্ছে। আর তাই সেতিয়েনের কাছে প্রশ্ন আসে নিজের চাকুরি নিয়ে শঙ্কিত কিনা তিনি? তবে সাংবাদিকদের এমন প্রশ্ন সেতিয়েন জানিয়েছেন, এ নিয়ে একদমই ভাবছেন না তিনি।

তাঁর ভাষ্যে, ‘এ নিয়ে আমি একদমই চিন্তিত নই। এমনকি কেনোরকম হুমকিও অনুভব করছি না।’ তবে দলের এমন পয়েন্ট খোয়ানোতে হতাশা প্রকাশ পেয়েছে এই কোচের কণ্ঠে। তিনি আরও যোগ করেন, ‘এটা হতাশাজনক। দিনে দিনে আমাদের সমস্যা বাড়ছে। এই পয়েন্টগুলো হারানো মানে আমরা শিরোপা থেকে আরও দূরে সরে যাচ্ছি। তবে আমাদের কাজ করে যেতে হবে।’


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়