ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাসার গ‌্যারেজে মুশফিকের ব‌্যাটিং-কিপিং (ভিডিও)

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাসার গ‌্যারেজে মুশফিকের ব‌্যাটিং-কিপিং (ভিডিও)

কেন তাকে বলা হয় বাংলাদেশের সেরা ব‌্যাটসম‌্যান! কেন তার নিবেদন নিয়ে করা হয় প্রশংসা! কেন তাঁর নামের পাশে যুক্ত করা হয়েছে মিস্টার ডিপেন্ডেবল! সবকিছু যেন তিন মিনিটের এক ভিডিওতে দেখিয়ে দিলেন মুশফিকুর রহিম।

করোনার কারণে ঘরের থেকে বের হওয়ার কোনো উপায় নেই। মাঠে গিয়ে যে ব‌্যাটিং করবেন সেই সুযোগ নেই। ব‌্যাট-‌প‌্যাডের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ! কিন্তু মুশফিককে আটকায় কে! দলের অনুশীলনে সবচেয়ে বেশি শ্রম দেন যিনি, সেই মুশফিক এবার ব‌্যাট নিয়ে নেমে পড়লেন।

সেটাও বাসার গ‌্যারাজে। গ‌্যারেজে বিলাসবহুল গাড়ির সমারোহ। এর মাঝেও মুশফিকের ব‌্যাটিং অনুশীলন করা চাই-ই-চাই। তাইতো গ‌্যারেজে কোনো মতে একটা জায়গা ম‌্যানেজ করে নিলেন মুশফিক। সেখানেই চলল ব‌্যাটিং অনুশীলন।

মুশফিক নিজেই তিন মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগের মাধ‌্যমে। শুধু ব‌্যাটিং-ই নয় ভিডিওতে দেখা গেল মুশফিক কিপিং অনুশীলনও করেছেন। ক্রিকেটবিশ্ব আরও একবার দেখতে পেল মুশফিকের তাড়ণা, মুশফিকের পরিশ্রম।

লকডাউনের শুরু থেকে গৃহবন্দি ক্রিকেটাররা। চার দেয়ালে ফিটনেস করা বাদে ক্রিকেটারদের তেমন কিছু করার ছিল না। এরই মাঝে প্রায়ই ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‌্যমে প্রকাশ করতেন মুশফিক। এবার দেখালেন নতুন কারিশমা। ব‌াসার গ‌্যারেজে চলল ব‌্যাট-বলের অনুশীলন। অবশ‌্য সতর্কতার জন‌্য টেনিস বলে অনুশীলন চালিয়েছেন। ক্রিকেট বলে অনুশীলন করলে নিশ্চিত জরিমানা গুনতে হতো!  


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়