ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বন্ধ হলো ক্রিকেটের নন্দনকানন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বন্ধ হলো ক্রিকেটের নন্দনকানন

ইডেন গার্ডেন মানেই ক্রিকেটের মহাকাব্য। ইডেন গার্ডেন মানেই ক্রিকেটের আভিজাত্য। ক্রিকেটের নন্দনকানন বলা হয় কলকাতার বুকে মাথা উঁচু করে দাঁড়ানো ঐতিহাসিক ইডেন গার্ডেনকে।

করোনাকালেও চালু ছিল ইডেন গার্ডেন। কিন্তু ক্রিকেট অ‌্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) এক কর্মকর্তার করোনা ধরা পড়ায় স্টেডিয়াম সাত দিন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। জগমোহন ডালমিয়ার ছেলে অভিষেক ডালমিয়া বর্তমানে সিএবির সভাপতির দায়িত্বে রয়েছেন। হিন্দুস্তান টাইমসকে তিনি বলেছেন,‘চন্দন দাশ নামের এক কর্মকর্তা সিএবির সিভিল ইঞ্জিনিয়ার বিভাগে অস্থায়ী চাকরি করছেন। তার করোনা ধরা পড়েছে। তাকে চারনোকক হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও এক সপ্তাহ হয়েছে সে স্টেডিয়ামে আসেনি। মেডিকেল বিভাগ তার দেখাশোনা করছে। আমরা আগামী সাত দিন ইডেন গার্ডেন বন্ধ রাখছি। এ সময়ে স্টেডিয়ামে জীবাণুমক্ত করা হবে।’

সিএবির পক্ষ থেকে জানানো হয়েছে, করোনাকালে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সামাজিক দূরত্ব মেনে অফিস করে আসছিলেন সিএবির কর্মকর্তারা। সতর্কতার পরও যেহেতু একজনের করোনা ধরা পড়েছে সেজন‌্য সাতদিন ইডেন গার্ডেন বন্ধ থাকবে। তবে কেন ১৪ দিন বন্ধ রাখা হচ্ছে না তা নিয়ে সমালোচনাও হচ্ছে।


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়