ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিসিবি সভাপতির সফল অস্ত্রোপচার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১১, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বিসিবি সভাপতির সফল অস্ত্রোপচার

গুরুতর অসুস্থ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বুধবার রাতে বাংলাদেশ সময় রাত ১১:৩০ মিনিটে লন্ডনের একটি হাসপাতালে এই অস্ত্রোপচার করা হয়। প্রোস্টেটের সমস‌্যা চরম আকার ধারণ করায় তাঁর এই অস্ত্রোপচার করানো হয়েছে। বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এই তথ্য রাইজিংবিডি’কে নিশ্চিত করেছেন।

জালাল ইউনুস বলেন, ‘বোর্ড সভাপতি ভালো আছেন। সুস্থ আছেন। গতকাল রাত সাড়ে এগারটায় উনার অস্ত্রোপচার শেষ হয়েছে। উনার সাথে আমাদের আরেক পরিচালক ইসমাইল হায়দার মল্লিক আছেন। মল্লিক আমাকে জানিয়েছে, অস্ত্রোপচার সফল হয়েছে। সবকিছু এখন ঠিকঠাক আছে।’

এদিকে গত ২১ জুন ইংল‌্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়েন নাজমুল হাসান। তবে করোনার কারণে সেখানে গিয়েই শুরুতেই চিকিৎসা নিতে পারেননি। ৪ জুলাই ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে চিকিৎসা নেওয়া শুরু করেন বিসিবি বস। এর চারদিন পর হলো অপারেশন।

করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে বিসিবি সভাপতি দেশের ক্রিকেটার, সাধারণ মানুষ এবং ক্রিকেটের বাইরের অ‌্যাথলেটদের পাশে ছিলেন। গণমাধ‌্যমেও তাঁর কম-বেশি উপস্থিতি ছিল। শেষবার ক্রিকেট নিয়ে কথা বলেছেন জাতীয় ক্রীড়া পরিষদে। সেদিন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে দেশের ২৩টি ফেডারেশনের অসহায় ক্রীড়াবিদদের জন্য ৫০ লাখ ১০ হাজার টাকার চেক হস্তান্তর করেন নাজমুল হাসান।

জানা যায়, প্রোস্টেটের সমস‌্যা বাড়তে থাকায় দেশে তিনবার অ‌্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়েছিল বিসিবি বসকে।

 

 

ঢাকা/ইয়াসিন/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়