ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

পাকিস্তান এক ম্যাচ জিতলেও হবে অলৌকিক ঘটনা: আজমল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ১১ জুলাই ২০২০  

ইংল্যান্ড সফরে আছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। স্বাগতিকদের বিপক্ষে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান।

করোনার প্রকোপ থেকে মুক্তি পাওয়ার পর ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবার মাঠে নামতে যাচ্ছে পাকিস্তান। ভিন্ন কন্ডিশন, তরুণ দল ও শক্তিশালী প্রতিপক্ষ বিবেচনায় পাকিস্তানের থেকে বাড়তি কিছুর প্রত্যাশা নেই দেশটির সাবেক স্পিনার সাঈদ আজমলের। তার মতে, এ সফরে পাকিস্তান একটি ম্যাচ জিতলে সেটি হবে অলৌকিক ঘটনা।

৫ আগস্ট ওল্ড ট্রাফোর্ডে দুই দলের টেস্ট ম্যাচ শুরু হবে। পাকিস্তান দল এরই মধ্যে ইংল্যান্ডে পৌঁছেছে। তবে অনুশীলনের অনুমতি পায়নি আজহার, বাবররা। ১৪ দিনের কোয়ারেন্টাইন সময় শেষ হওয়ার পর তারা জীবাণুমুক্ত পরিবেশে অনুশীলনে নামবে।

ভিন্ন কন্ডিশনে দল কঠিন সময় কাটাবে বলে মনে করছেন আজমল। তার ধারণা, তরুণ ও অনভিজ্ঞ দল নিয়ে ভালো কিছু করতে পারবে না পাকিস্তান। অরি স্পোর্টসকে আজমল বলেছেন,‘পাকিস্তান কোনোভাবেই সিরিজ জিততে পারবে না। যদি সিরিজে একটি ম্যাচও তারা জেতে সেটি হবে মিরাকেল। একজন পাকিস্তানি হিসেবে আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থণা করি পাকিস্তান যেন সফরে ভালো কিছু করে।’

এর আগে শেষবার পাকিস্তান ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজ ড্র করেছিল। দুই দলের দ্বিতীয় ও তৃতীয় টেস্ট হবে ১৩ ও ২১ আগস্ট। দুইটি টেস্টই হবে সাউদাম্পটনে।  টেস্ট সিরিজের পর ২৮ ও ৩০ আগস্ট এবং ১ সেপ্টেম্বর তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল। ওল্ড ট্রাফোর্ডেই হবে দুই দলের তিন টি-টোয়েন্টি।


ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়