ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

করোনার রিপোর্ট আমি আপনাদের জানাবো: মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ১১ জুলাই ২০২০  

‘বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা করোনা থেকে মুক্ত হয়েছেন।’- শনিবার (১১ জুলাই) কিছু সংবাদমাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়ে। তবে এই নিউজের কোনো ভিত্তি নেই। আর তাই এই নিউজ বিশ্বাস করতে নিষেধ করেছেন স্বয়ং মাশরাফি। নিজের করোনা টেস্টের রিপোর্ট তিনি নিজেই জানাবেন বলেও জানিয়েছেন দেশসেরা এই ওয়ানডে অধিনায়ক।

নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক বিবৃতিতে এমন তথ্য জানিয়েছেন মাশরাফি। যেখানে জাতীয় দলের এই পেসার জানিয়েছেন, তাঁর করোনা টেস্টের রিপোর্ট নিয়ে যে খবর ছড়িয়েছে এসব যেন কেউ বিশ্বাস না করেন। ভক্তদের ভালোবাসার প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে তিনি নিজেই করোনা টেস্টের ফলাফল সবাইকে জানাবেন। আর তিনি এবং তাঁর পরিবার রোববার (১২ জুলাই) করোনা টেস্ট করবেন বলেও সেই বিবৃতিতে নিশ্চিত করেছেন।

রাইজিংবিডি’র পাঠকদের জন্য মাশরাফির সেই বিবৃতি তুলে ধরা হলো, ‘আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন।

পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানোর।

ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব।

আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

 

ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়