ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আফগানিস্তান বিশ্বকাপ জিতলেই আমি বিয়ে করবো: রশিদ খান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০০, ১২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আফগানিস্তান বিশ্বকাপ জিতলেই আমি বিয়ে করবো: রশিদ খান

রীতিমত কঠিন চ্যালেঞ্জ নিলেন আফগানিস্তানের স্পিনার রশিদ খান। তারকা এ লেগ স্পিনার জানালেন, আফগানিস্তান বিশ্বকাপ জিতলেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। 

আন্তর্জাতিক ক্রিকেটে রশিদ খানের যাত্রা কোনও রূপকথার কম নয়। খুব অল্প সময়ে লেগ স্পিনার তারকাখ্যাতি পেয়েছেন। বোলিং বৈচিত্র্যে তিনি হয়ে উঠেছেন আধুনিক যুগের অন্যতম সেরা অস্ত্র। বোলিংয়ে বড় টার্ন নেই। কিন্তু গুগলি এবং আর্মার বোলিংয়ে বেশ কার্যকরী। পাশাপাশি লেগ স্পিনার হয়েও আছে বাড়তি গতি।

শুধু আফগানিস্তান ক্রিকেটে নয়, ওয়ার্ল্ড ক্রিকেট তার বোলিংয়ে মুগ্ধ। বলার অপেক্ষা রাখে না বিশ্বজুড়েই রয়েছে তার নারীভক্ত। আফগানিস্তানে তিনি তো পোস্টারবয়। তবুও ক্রিকেটের বাইরের জগৎ নিয়ে মাথা ঘামিয়েছেন কম। জড়াননি প্রেমের সম্পর্কে। আপাতত বিয়েরও কোনো পরিকল্পনা নেই তার। রশিদ খান জানালেন, বিয়ের জন্য কঠিন চ্যালেঞ্জ নিয়েছেন। সেই চ্যালেঞ্জে জিতলেই বিয়ের পিঁড়িতে বসবেন।

২১ বছর বয়সি এ ক্রিকেটার আজাদী রেডিও-র এক অনুষ্ঠানে যোগ দিয়ে বলেছেন,‘আফগানিস্তান বিশ্বকাপ জিতলেই আমি বিয়ের করবো।’ আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের এক নম্বর বোলার এখন রশিদ খান। ৪৮ ম্যাচে এ লেগ স্পিনার পেয়েছেন ৮৯ উইকেট। এছাড়া ওয়ানডেতে ৭১ ম্যাচে শিকার ১৩৩ উইকেট।

 

ঢাকা/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়