ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চার মাসের বিরতি শেষে মাঠে ফিরলো কিউই ক্রিকেটাররা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ১৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চার মাসের বিরতি শেষে মাঠে ফিরলো কিউই ক্রিকেটাররা

ক্রিকেটীয় দেশগুলোর মধ্যে নিউজিল্যান্ডের করোনা পরিস্থিতি বরাবরই নিয়ন্ত্রণে ছিল। দেশটিতে সর্বসাকুল্যে ১৫২২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল এবং মারা গেছেন মাত্র ২২ জন। তবু ক্রিকেটারদের সুরক্ষার কথা বিবেচনায় এনে মধ্য মার্চের পর থেকে মাঠে ফেরানো হয়নি কাউকে।

অবশেষে চার মাসের বিরতি শেষে মাঠে ফিরেছে নিউজিল্যান্ডের ক্রিকেট। দেশটির শীর্ষস্থানীয় ক্রিকেটাররা লিঙ্কনে হাই পারফরম্যান্স ইউনিটে শুরু করতে যাচ্ছে ‘স্কোয়াড ট্রেনিং’। সোমবার (১৩ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। সেখানে জানানো হয়েছে, ক্রিকেটারদের মোট ৬টি দলে ভাগ করে অনুশীলন শুরু করা হয়েছে। যা চলবে আগামী সেপ্টেম্বর পর্যন্ত।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘চলতি সপ্তাহেই নিউজিল্যান্ডের শীর্ষস্থানীয় পুরুষ এবং নারী ক্রিকেটাররা হাই পারফরম্যান্স ইউনিট স্কোয়াডে ট্রেনিংয়ে ফিরছে। মোট ৬টি দলে ভাগ করা হয়েছে এই ট্রেনিং ক্যাম্পকে। শীত আসা পর্যন্ত (সেপ্টেম্বর) তারা অনুশীলন চালিয়ে যাবে।’

প্রথমদিন জাতীয় দলের টম ল্যাথাম, হেনরি নিকোল, ম্যাট হেনরি, ড্যারিল মিচেলরা অনুশীলন করেছেন। তাদের সঙ্গেই যোগ দেবেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়