ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাতক্ষীরায় ওয়ালটন জেলা প্রশাসক ফুটবল শুরু ১৭ নভেম্বর

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৯, ১৫ নভেম্বর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় ওয়ালটন জেলা প্রশাসক ফুটবল শুরু ১৭ নভেম্বর

ওয়ালটনের লোগো

সাতক্ষীরা প্রতিনিধি : ‘মাদককে না বলুন, ফুটবলকে হ্যাঁ বলুন’ এই শ্লোগানকে সামনে রেখে আগামী ১৭ নভেম্বর থেকে স্টেডিয়ামে শুরু হবে ওয়ালটন জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট।

 

সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে সাজেক্রিস’র সহযোগিতায় সাতক্ষীরা স্টেডিয়ামে এই টুনামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে।

 

দলগুলো হচ্ছে : সাতক্ষীরা সদর, আশাশুনি, কালিগঞ্জ , কলারোয়া, তালা, দেবহাটা, শ্যামনগর ও সাতক্ষীরা পৌরসভা। ইতিমধ্যে প্রতিটি উপজেলা দল গোছানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছে। জাতীয় দলের খেলোয়াড় ছাড়াও নাইজেরিয়া, ঘানা, ক্যামেরুন, ব্রাজিল সেনেগাল ও মরক্কোর খেলোয়াড়রা বিভিন্ন দলের হয়ে খেলবেন।

 

আগামী ১৭ নভেম্বর কলারোয়া-কালিগঞ্জ, ১৮ নভেম্বর সাতক্ষীরা সদর-দেবহাট, ২১ নভেম্বর শ্যামনগর-তালা, ২২ নভেম্বর আশাশুনি-সাতক্ষীরা পৌরসভা দলের ১ম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।

 

১ম রাউন্ডের ৪টি খেলায় গ্যালারি ৩০/- টাকা, জমিন ২০/- টাকা এবং চেয়ার ১০০/- টাকা। সেমিতে গ্যালারি ৫০/- টাকা, জমিন ২০/- টাকা, চেয়ার ১০০/- টাকা নির্ধারণ করা হয়েছে। টুর্নামেন্টের পাশাপাশি আগামী ২৭ নভেম্বর সাতক্ষীরা-যশোর মহিলা দলের মধ্যে থাকবে প্রদর্শনী ফুটবল।

 

টুর্নামেন্টকে নিয়ে চলছে নানা রকম প্রস্তুতি। জেলা প্রশাসনের পাশ থেকে প্রতিটি কার্যক্রম তদারকি করা হয়। খুলনা বিভাগীয় কমিশনার মো. আব্দুস সামাদ প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার চৌধুরী মনজুরুল কবির পিপিএম, জেলা পরিষদের প্রশাসক মুনসুর আহমেদ, ওয়ালটন গ্রুপের ফাস্ট সিনিয়র এ্যাসিস্টেন্ট ডিরেক্টর মো. শফিউল্লাহ লিটন।

 

আমন্ত্রিত অতিথি থাকবেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শেখ ওহেদুজ্জামান ও কলরোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক নাজমুল আহসান।

 

ওয়ালটন জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান অতিরিক্ত জেলা প্রশাসক মহসীন আলি বলেন, ‘সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণভাবে টুর্নামেন্ট সফল করার জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

 


রাইজিংবিডি/সাতক্ষীরা/১৫ নভেম্বর, ২০১৪/এম.শাহীন গোলদার/নেছার

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়