ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান স্পিনার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৪:১৯, ২৮ সেপ্টেম্বর ২০২৩
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান স্পিনার

বিশ্বকাপ শুরুর আগেই ইনজুরিতে ছিটকে যাচ্ছেন একের পর এক খেলোয়াড়। এবার ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাস্টন অ্যাগার। পায়ের চোট থেকে সেরে না ওঠায় বিশ্বকাপ খেলার স্বপ্ন পূরন হচ্ছে না এই স্পিনারের। ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফের বরাত দিয়ে এই খবর জানিয়েছে ফক্স স্পোর্টস।

২০১৩ সালে আন্তর্জাতিক অঙ্গনে পথচলা শুরু হয় অ্যাগারের। সেই থেকে এখন পর্যন্ত অস্ট্রেলিয়া দুইটি বিশ্বকাপে অংশগ্রহণ করলেও খেলার সুযোগ হয়নি এই বাঁহাতি স্পিনারের। এবারও পায়ের চোটের কারণে দূর্ভাগাদের দলে নাম লেখালেন ২৯ বছর বয়সী অ্যাগার। 

সম্প্রতি অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকা সফরে পায়ের পেছনের হাড়ে আঘাত পান অ্যাগার। এর সঙ্গে পারিবারিক সমস্যার কারণে ছুটি নিয়ে দেশে ফিরে যান। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের আগেই অবশ্য দলে যোগ দেওয়ার কথা ছিল তার। 

কিন্তু চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় ক্যারিয়ারে প্রথমবার ওয়ানডে বিশ্বকাপের দলে জায়গা পেয়েও খেলা হচ্ছে না অ্যাগারের। তার বদলি কে হবেন, সেটা আনুষ্ঠানিকভাবে জানাবে ক্রিকেট অস্ট্রেলিয়া। 

ফক্স স্পোর্টস জানিয়েছে, অ্যাগারের জায়গায় অস্ট্রেলিয়া দলে ঢুকতে পারেন আরেক স্পিনার তানভির সাংহা। ২১ বছর বয়সী এই লেগ স্পিনার দুটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে ৭টি উইকেট নিয়েছেন। লাবুশেন অথবা ম্যাথু শার্টের ভাগ্যও খুলে যেতে পারে। 

বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার জন্য ক্রিকেট বোর্ডগুলোকে আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) পর্যন্ত সময় বেঁধে দিয়েছে আইসিসি। ফক্স স্পোর্টস জানিয়েছে, স্থানীয় সময় আজ বিকেলে (বাংলাদেশ সময় রাতে) দলে পরিবর্তনের আনুষ্ঠানিক ঘোষণা দেবে সিএ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়