ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

প্রতিপক্ষের হামলায় ব্রাজিলিয়ান ফুটবল সমর্থকের মৃত্যু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২৮ অক্টোবর ২০২৪  
প্রতিপক্ষের হামলায় ব্রাজিলিয়ান ফুটবল সমর্থকের মৃত্যু

প্রতিপক্ষের হামলায় ব্রাজিলের এক ফুটবল সমর্থকের মৃত্যু হয়েছে। গেল রোববার সকালে ব্রাজিলের সাও পাওলোতে এই ঘটনা ঘটেছে। ওই সমর্থকরা যখন খেলা শেষে বাসে করে ফিরে যাচ্ছিলেন তখন রাস্তার পাশে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের সমর্থকরা তাদের ওপর হামলা করে।

গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায় ওই হামলায় কমপক্ষে আরও ১২ জন আহত হয়েছেন।

মারা যাওয়া ব্যক্তি ক্রুজেইরো দলের সমর্থক ছিলেন। ওই দিন ক্রুইজেরো মুখোমুখি হয়েছিল অ্যাথলেটিকো পারানায়েন্সের। ম্যাচে ক্রুইজেইরো ৩-০ ব্যবধানে হার মানে। ম্যাচ শেষে ওই সমর্থক বাসে করে বেলো হরিজন্তেতে ফিরছিলেন।

আরো পড়ুন:

ব্রাজিলের ফেডারেল রোড পুলিশ সাংবাদিকদের জানিয়েছেন, হত্যাকাণ্ডের শিকার হওয়া সমর্থকের বয়স ৩০ বছর। এর বেশি তথ্য তারা দিতে পারেননি।

একটি ভিডিওতে দেখা যায় বাসে দাউ দাউ করে আগুন জ্বলছে। ক্রুইজের বেশ কিছু সমর্থক মাটিতে পড়ে আছেন। তাদের লাঠিসোটা দিয়ে পেটাচ্ছে অ্যাথলেটিকোর সমর্থকরা।

এই ঘটনায় ক্রুজেইরো সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশের পাশাপাশি এই হামলা ও হত্যার তীব্র নিন্দা জানিয়েছে। যদিও সাওপাওলো ভিত্তিক ক্লাব অ্যাথলেটিকো পারানায়েন্স এ বিষয়ে কোনো বিবৃতি কিংবা মন্তব্য প্রকাশ করেনি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়